পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

সপ্তমীর দুপুরে দুর্ঘটনায় মৃত্যু মা ও মেয়ের, চিকিৎসাধীন বাবা

শক্তিগড়ের আমড়ার কাছে 19 নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। তাতে প্রাণ গিয়েছে মা ও মেয়ের ।

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

BARDHAMAN ROAD ACCIDENT
জাতীয় সড়কে দুর্ঘটনা (নিজস্ব চিত্র)

বর্ধমান, 10 অক্টোবর: সপ্তমীর দুপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু মা-মেয়ের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা চলছে পরিবারের কর্তার। তিনি পেশায় চিকিৎসক। শক্তিগডের কাছে আমড়া এলাকায় জাতীয় সড়কের ডিভাইডারে ধাক্কা লেগে তাঁদের গাড়ি উল্টে যায়। তার জেরেই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা।

বৃহস্পতিবার দুপুর নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে শক্তিগড়ের আমড়ার কাছে 19 নম্বর জাতীয় সড়কে। পুলিশ জানিয়েছে, মৃত মা ও মেয়ের নাম রাজশ্রী নায়েক (47) ও অদ্রিলা নায়েক (13)। জানা গিয়েছে, এদিন দুপুর নাগাদ কলকাতার শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালের শিশু চিকিৎসক কিশলয় বিকাশ নায়েক নামে পরিবার নিয়ে কলকাতা থেকে বর্ধমানে যাচ্ছিলেন। তিনি কলকাতার 41 শিমলা মোড়ের বাসিন্দা। বর্ধমানের পুলিশ লাইন এলাকায় শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন বলে পুলিশ জানতে পেরেছে।

পুলিশ সূত্রে খবর, কলকাতা থেকে বর্ধমানে ঢোকার আগে শক্তিগড়ের আমড়া এলাকায় 19 নম্বর জাতীয় সড়কে তাঁদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ওই চিকিৎসক নিজেই গাড়ি চালাচ্ছিলেন ৷ শক্তিগড়ের আমড়া এলাকায় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়কের ডিভাইডারে ধাক্কা মারেন। খবর পেয়ে শক্তিগড় থানার পুলিশ দুর্ঘটনাস্থল থেকে সকলকে উদ্ধার করে বর্ধমানের সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায় ৷ সেখানে রাজশ্রী নায়েক ও অদ্রিলা নায়েককে মৃত বলে ঘোষণা করা হয় ৷ গুরুতর আহত কিশলয় বিকাশ নায়েকের চিকিৎসা শুরু হয়েছে ।

পুলিশের প্রাথমিক অনুমান, গাড়ির গতি বেশি থাকায় সেটি শক্তিগড়ের কাছে জাতীয় সড়কের ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় ৷ শুধু তাই নয়, অত্যধিক গতি থাকায় গাড়িটি রীতিমতো দুমড়ে মুচড়েও যায়। হাসপাতালে নিয়ে গেলে, সেখানে মৃত্যু হয় মা ও মেয়ের।

বচসার জেরে আরামবাগে যুবককে পিটিয়ে খুন, গ্রেফতার অভিযুক্ত তৃণমূল নেতা

ABOUT THE AUTHOR

...view details