পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পুজোর চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে মারধর, বাঁচাতে গিয়ে আক্রান্ত স্ত্রী-সন্তান

পুজোয় চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে মারধর ৷ দমদম থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

By ETV Bharat Bangla Team

Published : 10 hours ago

DUM DUM BUSINESSMAN WAS BEATEN UP
পুজোর চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে মারধর (ইটিভি ভারত)

দমদম, 20 অক্টোবর: মাতৃ বন্দনায় চাঁদার জুলুমবাজি! এবার দমদমে এক ব্যবসায়ীকে মারধরের অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে। ব্যবসায়ীকে বাঁচাতে এসে আক্রান্ত তাঁর বিশেষভাবে সক্ষম সন্তান-সহ স্ত্রী। তাঁর শ্লীলতাহানি করা হয়েছে বলেও অভিযোগ। দমদম থানায় অভিযোগ দায়ের হলেও অধরা অভিযুক্ত।

দমদম সুভাষনগরের বাসিন্দা পেশায় জল ব্যবসায়ী সৌমেন বর্মনের অভিযোগ, পুজোর সময় স্থানীয় তৃণমূল কর্মী সৌরভ আইচ ওরফে বাবুলাল তাঁর থেকে পুজোয় 50 হাজার টাকা চাঁদা চান ৷ এমনকী প্রায় 100 পেটি জলও চাওয়া হয়।

তিনি সাধ্যমতো পুজোয় চাঁদা দেওয়ার চেষ্টা করেন বলে দাবি তাঁর। কিন্তু তাতে সন্তুষ্ট হননি সৌরভ আইচরা ৷ এরপর 13 তারিখ রাতে বাবুলাল তার বাড়িতে এসে চড়াও হয় বলে অভিযোগ। ওই ব্যবসায়ী বাড়ির বাইরে বেরোলে তাঁকে রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। সেই সময়ই তাঁর বিশেষভাবে সক্ষম সন্তান বেরিয়ে এসে তাঁকে বাঁচাতে গেলে তাকেও মারধর করে বাবুলাল।

পুজোর চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে মারধর (ইটিভি ভারত)

ব্যবসায়ীর স্ত্রীয়ের অভিযোগ, তাঁর স্বামী ও সন্তানকে মারধর করা হচ্ছে বলে তিনি এগিয়ে এলে তাঁর শ্লীলতাহানি করা হয়। ব্যবসায়ীর স্ত্রীর আরও অভিযোগ, তাঁর পোশাক ছিঁড়ে দেওয়া হয়। এমনকী এখনও সমানে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। এরপরও প্রশাসন কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ পরিবারের। ব্যবসায়ীর আরও অভিযোগ, 15 তারিখ এই বিষয়ে সমস্ত পদ্ধতি মেনে দমদম থানায় অভিযোগ দায়ের করা হলেও এখন অধরা অভিযুক্ত বাবুলাল। ব্যবসায়ীর পরিবার বিচারের দাবি জানাচ্ছে।

অভিযুক্ত বাবুলাল স্থানীয় তৃণমূল কাউন্সিলর অভিজিৎ মিত্র ওরফে বাপি মিত্রের ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। তাই প্রশাসন অভিযুক্তকে গ্রেফতার করছে না বলেও অভিযোগ ব্যবসায়ীর। যদিও অভিযুক্ত সৌরভ আইচ ওরফে বাবুলালের দাবি, তাঁকেও মারধর করা হয়। আর তিনি কোনও পুজো কমিটির সঙ্গে যুক্ত নন। চাঁদা চাওয়ার কোনও প্রশ্নই নেই। আর এর সঙ্গে বাপি মিত্রের কোনও যোগই নেই বলেও দাবি তাঁর।

ABOUT THE AUTHOR

...view details