পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

জমি বিবাদের জের, পিটিয়ে 'খুন' সিভিক ভলান্টিয়ারকে - Malda Murder

Civic Volunteer Allegedly Beaten: জমি বিবাদকে কেন্দ্র করে সিভিক ভলান্টিয়ারকে পিটিয়ে খুনের অভিযোগ ৷ মালদার সামসী এলাকায় চাঞ্চল্য ৷

By ETV Bharat Bangla Team

Published : Apr 7, 2024, 9:10 PM IST

Etv Bharat
প্রতীকী ছবি

মালদা, 7 এপ্রিল: জমি বিবাদের জেরে এক সিভিক ভলান্টিয়ারকে পিটিয়ে খুনের অভিযোগ কাকা-সহ খুড়তুতো ভাইদের বিরুদ্ধে। আহত হয়েছেন নিহত সিভিক ভলান্টিয়ারের বাবা ও এক ভাইও। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে সামসীর হাসপাতাল পাড়া এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায় ৷ মৃত সিভিক ভলান্টিয়ারের নাম রুহুল আমিন (32)।

রুহুলের এক কাকা মহম্মদ আইহান বলেন, "হবিবুর আর আবদুরের মধ্যে আজ জমি নিয়ে বিবাদ শুরু হয়। সেই বিবাদে তাদের ছেলেরাও জড়িয়ে পড়ে। ওরাই, রুহুলকে পিটিয়ে খুন করেছে। রুহুল সিভিক ভলান্টিয়ারের কাজ করত।" পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রুহুলের দাদু তাঁর চার ছেলের নামে আট শতক জমি লিখে দেন।

দুই ভাই সেই জমির উপর বাড়ি করেন। রুহুলের বাবা হবিবুর রহমানও বাড়ির করার প্রস্তুতি শুরু করেন। এরপর থেকেই আরেক ভাই আবদুর রহমানের সঙ্গে বিবাদ শুরু হয়। এদিন দুপুরে ফের সেই বিবাদ চরম আকার ধারণ করে। অভিযোগ, সেই সময় আবদুর রহমান ও তার ছেলেরা, হবিবুর রহমানের পরিবারের উপর চড়াও হয়। দু’পক্ষের সংঘর্ষে গুরুতর আহত হন হবিবুর সাহেব ও তাঁর ছেলেরা।

তাঁদের চিৎকারে স্থনীয় বাসিন্দারা ছুটে এসে তিনজনকে উদ্ধার করে সামসী গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। আশঙ্কাজনক অবস্থা হওয়ায় তাঁদের চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করে দেওয়া হয়। তিনজনকে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা রুহুলকে মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় সেখানেই চিকিৎসাধীন হবিবুর সাহেব ও তাঁর এক ছেলে আলতাফ। এদিকে, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় সামসী ফাঁড়ির পুলিশ। ঘটনার পর থেকে আবদুর রহমান ও তার পরিবারের লোকজন পলাতক বলে দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।

ABOUT THE AUTHOR

...view details