পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Mar 6, 2024, 2:07 PM IST

ETV Bharat / state

বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ, তৃণমূলের বিরুদ্ধে থানার দ্বারস্থ সৌমিত্র খাঁ

BJP Workers Beaten Up: কোতুলপুরে বিজেপি নেতাদের মারধরের অভিযোগ ৷ আহতদের নিয়ে থানায় হাজির হলেন খোদ বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ৷ প্রার্থী নিয়ে নিজেদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব বলে পালটা দাবি তৃণমূলের ।

BJP Workers Beaten Up
বিজেপি কর্মীদের মারধর

তৃণমূলের বিরুদ্ধে থানার দ্বারস্থ সৌমিত্র খাঁ

বাঁকুড়া, 6 মার্চ: রাতের অন্ধকারে বিজেপি নেতা ও কর্মী সমর্থকদেরকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে কোতুলপুর ব্লকের পাটপুরে ৷ অভিযোগ, বিজেপি নেতাকর্মীরা স্থানীয় একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন ৷ ঠিক তখনই কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী এসে চড়াও হয় এবং বিজেপি করার অপরাধে ব্যাপক মারধর করা হয় ওই নেতাকর্মীদের । ঘটনায় আহত হন অনেকে । তড়িঘড়ি তাঁদের দেখতে এলাকায় যান বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ । এরপর রাতেই আহতদের নিয়ে কোতুলপুর থানায় অভিযোগ জানান তিনি ।

এ বিষয়ে সৌমিত্র খাঁ বলেন, "কয়েকদিন আগেই কোতুলপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি হুঁশিয়ারি দিয়েছিল ৷ এর পরেই আজ তাঁর নেতৃত্বেই তৃণমূল কর্মীরা বিজেপি সমর্থকদের মারধর করল । পশ্চিমবঙ্গে যদি কেন্দ্রীয় বাহিনী না থাকে তবে ভোট করাটা মুশকিল ৷ তবে আমার মনে হয় রাজ্যে অবিলম্বে রাষ্ট্রপতি শাসন জারি করা দরকার এবং অবিলম্বে এই এলাকায় কেন্দ্রীয় বাহিনী দেওয়া দরকার । না হলে মারপিট হবে ।"

সাংসদের হুঁশিয়ারি দিয়ে বলেন, "পঞ্চায়েত ভোটের সময় অশান্তি হয়েছিল ৷ তিন দিনের মধ্যে কোতুলপুর, জয়পুর, পাত্রসায়ের ও ইন্দাসের এই এলাকাগুলিতে যদি কেন্দ্রীয় বাহিনী না আসে তবে আমরা বৃহত্তর আন্দোলনে নামব ৷ থানা এবং এসপি অফিস ঘেরাও করব ।"

অন্যদিকে, কোতুলপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি তরুণকুমার নন্দীগ্রামীর কথায়, "তৃণমূল এই ঘটনায় জড়িত নয় ৷ আপনারা খোঁজ নিয়ে দেখুন ওদের প্রার্থী বাঁকুড়ায় সুভাষ সরকার এবং এখানে সৌমিত্র খাঁকে নিয়ে কর্মীদের মধ্যে ক্ষোভ বিক্ষোভ রয়েছে ৷ এই ঘটনা যদি সত্যিই ঘটে থাকে তবে ওদেরই গোষ্ঠীদ্বন্দ্বের ফসল । নিজেদের কর্মীরাই ঘটিয়েছে ৷"

আরও পড়ুন:

  1. বিজেপির দলীয় কার্যালয় সংস্কারকে ঘিরে তৃণমূলের সঙ্গে সংঘাত, উত্তেজনা জলপাইগুড়িতে
  2. ঘাটালে হিরণের হয়ে প্রচারে শুভেন্দুর মিছিল, দেখা গেল সন্দেশখালির পোস্টার
  3. সৌমিত্রকে 'লম্পট' অ্যাখ্যা দিয়ে বিষ্ণুপুরে সুজাতার ব্রিগেড চলোর প্রচার

ABOUT THE AUTHOR

...view details