পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

'দেব অন্যদের বকে না, বরং আমাকেই বকে'- রুক্মিণী - Ruhmini Maitra

Ruhmini Maitra on Dev: কাছের মানুষ হয়ে অভিনেতা দেবের প্রযোজনা সংস্থায় কাজ করে অতিরিক্ত সুযোগ পান কি? উত্তর দিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র ৷

By ETV Bharat Entertainment Team

Published : 4 hours ago

Dev with Rukmini
দেব ও রুক্মিণী মৈত্র (সোশাল মিডিয়া)

কলকাতা, 5 অক্টোবর: প্রথমবার পর্দায় কড়া পুলিশ অফিসারের ভূমিকায় রুক্মিণী মৈত্র ৷ 'টেক্কা'তে ইন্সপেক্টর মায়ার চরিত্রে অভিনয় করতে গিয়ে তিনি নাকি দেব, জিৎ, প্রসেনজিৎ সকলের অভিনয় অনুুসরণ করেছেন। তবে, সবথেকে বেশি মেনে চলেছেন পরিচালক সৃজিতের অঙ্গুলিনির্দেশ। ইটিভি ভারতকে এমন কথাই জানিয়েছেন অভিনেত্রী ৷ তিনি আরও বলেন, প্রোডাকশনের অনেকের এই মায়ার হাবভাব জরা হটকে মনে হলেও চোখ এখন 8 অক্টোবরের দিকে।

অভিনেত্রী বলেন, "আমাকে শুটিংয়ের সময় সৃজিত বলেছিল, লুক ছবির একটা পার্ট কিন্তু মায়া হয়ে ওঠাটাই বড় চ্যালেঞ্জ ৷ একদিকে যেমন মায়া কঠোর, স্ট্রিক নিজের কাছের মানুষের কাছে ঠিক ততটাই কোমল ৷ বেসিক্যালি মায়া অনেক রকমের মানুষ ৷ তবে এই চরিত্র করার ক্ষেত্রে বিশাল বড় গাইড ছিল সৃজিত ৷ শটের আগে ও কেমন চাইছে, আমাকে বলে দিত ৷ গাইড করত ৷"

মুখোমুখি রুক্মিণী মৈত্র (ইটিভি ভারত)

প্রযোজক হিসাবে দেব কেমন? অভিনেত্রী বলেন, "দেব 2006-07 সাল থেকে এই প্রফেশনের সঙ্গে যুক্ত ৷ আমিও সেই সময় থেকে যুক্ত ৷ সেই কারণে আমাদের কাজের প্রতি অসাধারণ সম্মান রয়েছে এবং সেটে প্রতি আলাদা শ্রদ্ধা রয়েছে ৷ আমরা ব্যক্তিগত বিষয়টাকে এখানে আনি না ৷ বরং অন্যদের সঙ্গে যত ভালোভাবে কথা হয়, আলাপ-আলোচনা হয়, দেবের ক্ষেত্রে ঠিক উলটোটা ৷ সেখানে আমরা আরও বেশি সচেতন ৷ মানে আমি ওর প্রযোজনা সংস্থায় কাজ করলে অতিরিক্ত সুযোগ পাওয়া যায় না ৷ আমিও সেটা নিই না ৷ উই আর ভেরি প্রফেশনাল ৷"

সবশেষে প্রযোজক দেবকে নিয়ে বলতে গিয়ে অভিনেত্রী বলেন, "আমরা প্রফেশনের জায়গায় দুজনেই ভীষণ সচেতন। সেখানে ব্যক্তিগত সম্পর্কের কোনও জায়গা নেই। দেব বরং অন্যদের বকেনি৷ আমাকেই বকেছে অনেকসময়।"

ABOUT THE AUTHOR

...view details