পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

জিতু এখন অতীত, আইনি বিচ্ছেদের পর সব ভুলে কাজে ডুব নবনীতার

Jeetu and Nabanita Divorced: সোশাল মিডিয়ায় জীতু কমল ও নবনীতা দাসের বিচ্ছেদের গুঞ্জন ছিলই ৷ তাতে সিলমোহর দিলেন জিতুর প্রাক্তন স্ত্রী ৷ চার মাস আগেই দু'জন আইনিভাবে আলাদা হয়ে গিয়েছে বলে ইটিভি ভারতকে জানান অভিনেত্রী ৷

By ETV Bharat Bangla Team

Published : Feb 22, 2024, 10:33 AM IST

Etv Bharat
আইনি বিচ্ছেদ সম্পন্ন জিতু-নবনীতার

কলকাতা, 22 ফেব্রুয়ারি: অভিনেতা কাঞ্চন মল্লিক ও পিঙ্কির বিবাহবিচ্ছেদ ও বিধায়কের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ীর বিয়ে নিয়ে সরগরম টলিউড ৷ তার মাঝেই চর্চায় জিতু কমল ও নবনীতা দাসের সম্পর্ক ৷ 20 ফেব্রুয়ারি জিতুর সঙ্গে পাহাড়ে বেড়াতে যাওয়ার একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন নবনীতা ৷ অনুরাগীরা ভেবেছিল, হয়তো সম্পর্ক জুড়েছে জিতু-নবনীতার ৷ তবে সত্যিটা জানালেন অভিনেত্রী ৷ জিতু কমলের সঙ্গে চার মাস আগেই আইনিভাবে বিবাহবিচ্ছেদ সম্পন্ন হয়েছে বলে জানান নবনীতা ৷

ইটিভি ভারতকে তিনি বলেন, "হ্যাঁ গতবছরেই আমাদের ডিভোর্স হয়ে গিয়েছে।" যদিও আইনত ডিভোর্স মামলার নিষ্পত্তি হওয়ার পর কেউই কোনওরকম পোস্ট করেননি সামাজিক মাধ্যমে। জানা গিয়েছে, গত 17 নভেম্বর আইনিভাবে বিচ্ছেদ ঘটেছে তাঁদের।

দু'জনেই এখন সেই অর্থে সিঙ্গল। যে যাঁর কাজের ছন্দে ব্যস্ত। নবনীতা দাস ব্যস্ত রয়েছেন তাঁর ধারাবাহিক 'বিয়ের ফুল' নিয়ে। আর জিতু কমল ব্যস্ত 'অরণ্যর কঠিন প্রবাদ' ছবি নিয়ে। সম্প্রতি এই ছবির শ্যুটিং শেষ করেছেন জিতু । উল্লেখ্য, গত বছর জুন মাসে ফেসবুক পোস্টে বিবাহবিচ্ছেদের কথা লিখেছিলেন অভিনেত্রী ৷ তখন মুখে কুলুপ এঁটেছিলেন জিতু। তখন জিতু শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন বিদেশে। নবনীতার পোস্টের পর থেকেই তাঁদের বৈবাহিক জীবন নিয়ে নানান কথা শুরু হয় সামাজিক মাধ্যমে। জিতু ঠান্ডা মাথায় সবটা উপেক্ষা করেন ৷ অনেকেই ভেবেছিলেন এই সুন্দর জুটির মধ্যে সব টানাপোড়েন ঘুচে যাবে। কিন্তু পথ আলাদা হয়েই যায় দু'জনের।

2019 সালের 6 মে সামাজিক নিয়ম মেনে গাঁটছড়া বাঁধেন জিতু-নবনীতা। শোনা যায়, মাত্র চার বছরের দাম্পত্য জীবনে অনেক ওঠাপড়া চলেছে তাঁদের। পাশে থেকেছেন একে-অপরের। অনীক দত্ত পরিচালিত ‘অপরাজিত’ ছবি নিয়ে দারুণ উচ্ছ্বসিত ছিলেন নবনীতা। সত্যজিৎ রূপে জিতুকে দেখে নাকি, চিনতেই পারেননি নবনীতা। গুণমুগ্ধ ছিলেন তাঁরা একে-অপরের। কোভিডের সময়ে জুটি বেঁধে ঘরে বসে শর্ট ফিল্ম বানাতেন ৷ সেই সব দিন আজ অতীত তাঁদের।

ABOUT THE AUTHOR

...view details