পশ্চিমবঙ্গ

west bengal

'মনে হচ্ছে বড় দজ্জাল...টিকবে কি?' কুণাল-দেবাংশুর মন্তব্যে তুলোধনা মৌসুমীর - Mousumi Bhattacharya Slams Kunal

By ETV Bharat Entertainment Team

Published : Sep 16, 2024, 3:54 PM IST

Mousumi Reacts on Kunal and Debangshu: অভিনেত্রী মৌসুমী ভট্টাচার্যকে কদার্য ভাষায় আক্রমণ তৃণমূল নেতা কুণাল ঘোষ ও দেবাংশু ভট্টাচার্যের ৷ শিক্ষা নিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী ৷

Mousumi Reacts on Kunal and Debangshu
কুণাল-দেবাংশুর মন্তব্যে তুলোধনা মৌসুমীর (সোশাল মিডিয়া)

কলকাতা, 16 সেপ্টেম্বর: আরজি কর কাণ্ডে প্রতিবাদের নামে এবার কদার্য ভাষায় আক্রমণ নেটপাড়ায় ৷ অভিনেত্রী মৌসুমী ভট্টাচার্যকে তীব্র ভাষায় আক্রমণ তৃণমূল নেতা কুণাল ঘোষের ৷ রবিবার অভিনেত্রীর ধরনা মঞ্চে প্রতিবাদী মন্তব্যে পালটা প্রতিক্রিয়া দিতে গিয়ে খারাপভাবে সমালোচনা কুণালের ৷

এদিন মৌসুমী প্রকাশ্যে কুণাল ঘোষ এবং দেবাংশু ভট্টাচার্যকে তুলোধনা করেন। বলেন, "এই যে কুণাল ঘোষ আর ওই যে ছেলেটা আমি নামও ভুলে যাই মাঝে মাঝে দেবাংশু, এদের দুজনের ঘরে বসে বসে লেকচার বেরিয়ে যাবে যেদিন পাবলিকের সামনে পড়বে। সেদিন মমতা ব্যানার্জি বাঁচাতে আসবে না। একদিন তো ডাক্তারের কাছে আসতেই হবে, অসুস্থ সবাই হয়৷ সেদিন কী হয় ওদের দেখব।..."

কী বলা হয়েছে সামাজিক মাধ্যমে...

এরপরেই সামাজিক মাধ্যমে অভিনেত্রীকে কটাক্ষ করে বসেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তিনি সামাজিক মাধ্যমে দেবাংশু ভট্টাচার্যকে ট্যাগ করে লিখেছেন, " হ্যাঁরে দেবাংশু, তোর পাত্রী দেখার কাজটা এগোব? তোর সঙ্গে বেশ মানাবে। রাগের মধ্যেই থাকে অনুরাগের বীজ। তাছাড়া, কেমন সংস্কার মানে, স্বামীর নাম মুখে আনতে চায় না।আমার তো নিজেকে এখনই ভাসুর ভাসুর লাগছে।"

এরপর উত্তরে দেবাংশু ভট্টাচার্য জবাবে লেখেন, "বলছ তাহলে কুণাল দা ? তুমি খুঁজে দিচ্ছ মানে এত সহজে কি না বলতে পারি! কিন্তু গলা শুনে মনে হচ্ছে বড় দজ্জাল.. টিকবে কি? বিনয় কোঙারের মতো "লাইফ হেল" করে দেবে তো!এ বাবা! এমা.. দাঁড়াও দাঁড়াও.. বিবাহিত তো! সরি..সিরিয়ালে কাজ নেই। ডাক্তারদের আন্দোলনে বিরিয়ানি খেতে গিয়েছে।আমাদের নাম নিয়ে একটু ফুটেজও খাক।"

এরপরেই কুণাল ঘোষ এবং দেবাংশু ভট্টাচার্যর সমালোচনায় ফেটে পড়ে নেট পাড়া। একজন মহিলাকে 'দজ্জাল' বলা থেকে শুরু করে তাঁর কাজ থাকা না থাকা নিয়েও কথা বলেন দেবাংশু। যার ফলে প্রতিবাদে গর্জে উঠেছেন অনেকেই। কেউ বলছেন মহিলা কমিশনে অভিযোগ জানাতে কেউ বা থানায় অভিযোগ দায়ের করতে।

মৌসুমীর প্রতিক্রিয়া

এই ব্যাপারে ইটিভি ভারতের তরফে যোগাযোগ করা হয় মৌসুমীর সঙ্গে ৷ তিনি বলেন, "আমাকে কুণাল ঘোষ আর দেবাংশুকে নিয়ে বলতে বলা হলে আমি ওই কথাই বলি। তার পরিপ্রেক্ষিতে ওঁদের ভাষা সবাই দেখে নিয়েছেন। ওঁদের দুজনের জন্যই দলটা কলুষিত হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় তো এরকম কথা বলেন না। ওঁরা দুজনেই মেয়েদের সম্মান করতে জানেন না। দলের সিনিয়রদের এবার ওঁদের দুজনকে নিয়ে একটু ভাবা উচিত ৷"

মৌসুমী কোনও আইনি পদক্ষেপ নেবেন কি না, জানতে চাইলে তিনি জানান এখনও কিছু ভাবেননি। আরেকটু দেখতে চান যে কুণাল ঘোষ এবং দেবাংশু ভট্টাচার্য আরও কী কী লেখেন। মৌসুমী আরও বলেন, "আমরা সাধারণ মানুষ। ডাক্তারদের আন্দোলনের পাশে আছি। আজ এই সরকারের জায়গায় অন্য কোনও সরকারও যদি এই অন্যায়ের প্রতিবাদে পাশে না থাকত এভাবেই প্রতিবাদ করতাম। এটা আমাদের গণতান্ত্রিক অধিকার।" তিনি আরও বলেন, "আমার বক্তব্যে যদি কোনও রাজনৈতিক দলের খারাপ লাগে আমাকে ভদ্রভাবে বলুক। এটা শিক্ষার পরিচয়?"

দেবাংশুর নতুন পোস্ট

এরপর দেবাংশুও আত্মপক্ষ সমর্থনে সামাজিক মাধ্যমে লিখেছেন, "একজন মহিলা প্রকাশ্যে দু'জনকে গণপিটুনি দিয়ে হত্যা করার উস্কানি দিচ্ছেন। ডাক্তারদের উস্কানি দিচ্ছেন, দুজন মানুষকে ভবিষ্যতে চিকিৎসা না দেওয়ার জন্য। সেই মহিলার দেওয়া খুনের হুমকি নিয়ে কারোর কোনও পোস্ট নেই! কারোর নিন্দে নেই..! আর সেই বুদ্ধিজীবীরা আমাদের লেখা নিয়ে খাপ পঞ্চায়েত বসিয়েছেন..! অসাধারণ! ওই মহিলা যে বক্তব্য রেখেছেন সেটাই যদি আমাদের দলের কোনও নেতার মুখ দিয়ে শোনা যেত? সো কল্ড বুদ্ধিজীবীরা কি করতেন?যেহেতু হুমকিটা এই দলের দুজনের বিরুদ্ধে, তাই বেমালুম ওই মহিলার সাপোর্টে এসে দাঁড়িয়েছেন! সাবাশ.."

ABOUT THE AUTHOR

...view details