পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

বড়দিনের আবহে আসছে মানসী সিনহার দ্বিতীয় ছবি '5 নং স্বপ্নময় লেন'

বড়দিনের আবহে মুক্তি পাচ্ছে মানসী সিনহার দ্বিতীয় ছবি '5 নং স্বপ্নময় লেন' ৷ এই ছবিও বলবে পৈতৃক ভিটে পুনরুদ্ধারের জন্য দুই তুতো ভাইয়ের সম্পর্কের গল্প৷

ETV BHARAT
বড়দিনের আবহে আসছে মানসী সিনহার দ্বিতীয় ছবি '5 নং স্বপ্নময় লেন' (নিজস্ব চিত্র)

By ETV Bharat Entertainment Team

Published : 5 hours ago

কলকাতা, 27 অক্টোবর:মানসী সিনহার '5 নং স্বপ্নময় লেন' আসছে চলতি বছরের 20 ডিসেম্বর । সামাজিক মাধ্যমে অভিনেত্রী নিজেই জানিয়েছেন এই খবর । ছবির নামের সঙ্গে ট্যাগলাইনে লেখা হয়েছে 'হারিয়ে যাওয়া ঠিকানা'।

'এটা আমাদের গল্প' ছবি দিয়ে পরিচালনায় ডেবিউ করেন অভিনেত্রী মানসী সিনহা । ছবিটি ব্যবসা করেছিল প্রায় 2 কোটি টাকার । প্রথম ছবিতেই অপরাজিতা আঢ্য এবং শাশ্বত চট্টোপাধ্যায়কে নিয়ে কাজ করেছেন মানসী সিনহা ৷ সেটিও ছিল সম্পর্কের গল্প । আর এবারও সম্পর্কের গল্প নিয়েই আবারও আসছেন তিনি । পৈতৃক ভিটে পুনরুদ্ধারের জন্য দুই তুতো ভাইয়ের আবেগঘন সফরের গল্প বলবে মানসী সিনহা পরিচালিত '5 নম্বর স্বপ্নময় লেন'।

এই ছবিতে অভিনয় করবেন খরাজ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, চন্দন সেন, অর্জুন চক্রবর্তী, অন্বেষা হাজরা, পায়েল মুখোপাধ্যায়, সায়ন সূর্য, ফাল্গুনী চট্টোপাধ্যায়-সহ আরও অনেকে । সদ্য তাঁদের লুক মুক্তি পেয়েছে ।

ছবি প্রসঙ্গে পরিচালক মানসী সিনহা বলেন, "এটা আমার দ্বিতীয় ছবি । আমি বিশ্বাস করি, গল্পই আসলে প্রত্যেকটা ছবির নায়ক-নায়িকা । কারণ দর্শক ভালো গল্প দেখতেই সিনেমাহলে হাজির হন । 'এটা আমাদের গল্প'র পর '5 নম্বর স্বপ্নময় লেন' ছবিটিকেও দর্শক ভালোবাসবেন বলে আমি খুবই আশাবাদী ।"

এই ছবির প্রযোজনায় রয়েছে শুভঙ্কর মিত্রর ধাগা প্রযোজনা সংস্থা । ছবিটি নিয়ে বেশ আশাবাদী অভিনেত্রী অপরাজিতা আঢ্য । এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেবপ্রতীম দাশগুপ্ত (তাজু)। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন সৌভিক বসু । আর ছবির সঙ্গীত পরিচালনা করেছেন জয় সরকার । সবমিলিয়ে মানসী সিনহার '5 নং স্বপ্নময় লেন' যাতে দর্শকদের মন জয় করতে পারে, সেই প্রচেষ্টাই চালাচ্ছেন নির্মাতারা ৷

ABOUT THE AUTHOR

...view details