পশ্চিমবঙ্গ

west bengal

'ভুলভুলাইয়া 3'তে অভিনয়ের গল্প শোনালেন বঙ্গতনয়া প্রান্তিকা দাস - Prantika Das in Bhool Bhulaiyaa 3

By ETV Bharat Entertainment Team

Published : 4 hours ago

Prantika Das in Bhool Bhulaiyaa 3: 'ভুলভুলাইয়া 3'তে অভিনয় করছেন বঙ্গতনয়া প্রান্তিকা দাস ৷ কার্তিক আরিয়ানের সঙ্গে সেই ছবিতে কাজ করার নানা অভিজ্ঞতা ইটিভি ভারতের সঙ্গে শেয়ার করলেন অভিনেত্রী ৷

ETV BHARAT
'ভুলভুলাইয়া 3'তে অভিনয়ের গল্প শোনালেন প্রান্তিকা দাস (নিজস্ব চিত্র)

কলকাতা, 22 সেপ্টেম্বর:সম্প্রতি কার্তিক আরিয়ানের সঙ্গে 'ভুলভুলাইয়া 3' ছবিতে অভিনয় করে খবরের শিরোনামে এসেছেন প্রান্তিকা দাস । আসন্ন দীপাবলির আবহে 1 নভেম্বর দর্শক দরবারে আসছে এই ছবি । কার্তিক আরিয়ান, বিদ্যা বালন, মাধুরী দীক্ষিতের মতো তারকারা রয়েছেন এই ছবিতে । সেখানেই অভিনয় করার সুযোগ পেয়ে গেলেন বাংলার মেয়ে প্রান্তিকা দাস । ইটিভি ভারতের সঙ্গে আড্ডায় তিনি জানালেন, কার্তিকের সঙ্গে প্রথম সাক্ষাতের মুহূর্তের কথা । জানালেন নানা অভিজ্ঞতার কথা ৷

'ভুলভুলাইয়া 3'তে অভিনয়ের গল্প শোনালেন প্রান্তিকা দাস (নিজস্ব ভিডিয়ো)

কীভাবে এলো সুযোগ ? প্রান্তিকা জানালেন, "কেউ বিশ্বাস করে না যে, আমি অডিশন দিয়েই 'ভুলভুলাইয়া 3'তে চান্স পেয়েছি । অডিশনের সময় জানতামই না এটা 'ভুলভুলাইয়া 3'র জন্য । মুকেশ ছাবড়া তাঁর টিম নিয়ে এসেছিলেন । জানতে পেরেছিলাম একটা অডিশন হচ্ছে । অডিশন দিতে গেলাম । 30 জনের পিছনে ছিলাম । অডিশন দিয়ে ফিরলাম বাড়িতে । যখন আমার সিলেক্ট হওয়ার খবর আমাকে ফোনে দেওয়ার সময় ছবির নাম বলা হল, আমি জিজ্ঞেস করেছিলাম, এটা কি অক্ষয় কুমারের সঙ্গে ? জানালেন না, কার্তিক আরিয়ান । উনিও আমার যথেষ্ট পছন্দের অভিনেতা ।"

প্রান্তিকা আরও বলেন, "আমি কার্তিকের সঙ্গে প্রথম দিনের শুটিঙেই দেরি করে পৌঁছই, যেটা হওয়া উচিত ছিল না । কার্তিক আমার জন্য বাইকে অপেক্ষা করছিল । যেটাতে করে আমরা যাব । পনেরো মিনিটের মধ্যে আমি রেডি হই । শুটিং হয় । এরপর কলকাতার স্পেশাল খানাপিনা চলে আমাদের । অনেক গল্প হয় আমাদের কাজ নিয়ে । বেশ ভালো অভিজ্ঞতা ছিল 'ভুলভুলাইয়া থ্রি' নিয়ে এবং ভালো সময় কেটেছিল কার্তিকের সঙ্গে ।"

সৌরভ দাসের সঙ্গেও জুটি বেঁধে 'ভর্গ' ছবিতে অভিনয় করেছেন ৷ যেখানে শর্মিলার চরিত্রে প্রান্তি কা। সুতরাং এই পুজোতে দুটি ছবি মুক্তি পাবে প্রান্তিকার । তাই বেশ আপ্লুত তিনি । ভীষণভাবে ঈশ্বর আর ভাগ্যে বিশ্বাসী এই অভিনেত্রী । মনে করেন, যা কিছু হচ্ছে তা ভাগ্যে লেখা আছে বলেই হচ্ছে । সব ঈশ্বর ঠিক করে রেখেছেন । একইসঙ্গে, বেশকিছু কুসংস্কার আজও তাঁকে ছাড়েনি । সেই সব কথাও জানালেন ইটিভি ভারতের প্রতিনিধিকে ।

এবারের পুজো তাঁর কাছে কতটা গুরুত্ব পাবে সেই ব্যাপারে জানতে চাইলে প্রান্তিকা বলেন, "এবারের পুজোতে আমার মন নেই । তবে, ছোটবেলার পুজো আজও মনে নাড়া দেয় । আমার কাছে তখন পুজো মানেই ছিল ক'টা জামা হল, সেটা কাউন্ট করা ।..."

ABOUT THE AUTHOR

...view details