পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : 4 hours ago

ETV Bharat / bharat

দীপাবলির মধ্যে গর্তমুক্ত হবে দিল্লি, ভাঙা রাস্তা পরিদর্শনের পর ঘোষণা অতিশীর - Delhi CM Atishi Inspects Roads

Delhi CM Atishi Inspects Roads: দিল্লির মুখ্যমন্ত্রী অতিশী এবং তাঁর মন্ত্রিপরিষদের মন্ত্রীরা সোমবার দিল্লির ভাঙা রাস্তাগুলি পরিদর্শন শুরু করলেন ৷ দীপাবলির মধ্যে রাজধানীকে গর্তমুক্ত করা হবে বলে ঘোষণা করেছেন অতিশী ৷

ETV BHARAT
দিল্লির ভাঙা রাস্তা পরিদর্শনে মুখ্যমন্ত্রী অতিশী (ছবি: পিটিআই)

নয়াদিল্লি, 30 সেপ্টেম্বর:দিল্লিবাসীর জন্য সুখবর ৷ অক্টোবরের মধ্যেই রাজধানী শহরের রাস্তাগুলিতে বড়সড় মেকওভার হতে চলেছে ৷ সোমবার একথা ঘোষণা করেন দিল্লির মুখ্যমন্ত্রী অতিশী ৷ তিনি বলেন যে, আম আদমি পার্টির নেতৃত্বাধীন সরকার ভাঙা ও ক্ষতিগ্রস্ত রাস্তাগুলি সারিয়ে দীপাবলির মধ্যে শহরকে গর্তমুক্ত করবে ।

দিল্লির সচিবালয়ে মন্ত্রী ও পিডব্লিউডি আধিকারিকদের নিয়ে উচ্চ-পর্যায়ের বৈঠকের পরদিনই অতীশির নেতৃত্বে সোমবার শহরজুড়ে বিভিন্ন রাস্তা পরিদর্শন করেন দিল্লির মন্ত্রীরা । এক্স-এ একটি পোস্টে মুখ্যমন্ত্রী বলেন যে, তিনি দেখেছেন এনএসআইসি ওখলা, মোদি মিল ফ্লাইওভার, চিরাগ দিল্লি, তুঘলাকাবাদ, মথুরা রোড, আশ্রম চক এবং এর আন্ডারপাসের রাস্তাগুলির জরাজীর্ণ অবস্থা । তিনি বলেন, এসব সড়কে গর্তের কারণে মানুষকে সমস্যায় পড়তে হচ্ছে ।

রবিবার মন্ত্রীদের বিধায়ক ও বিভাগের আধিকারিকদের সঙ্গে নিয়ে দিল্লিতে 1400 কিলোমিটার পিডব্লিউডি-র রাস্তা পরিদর্শন করতে বলেছিলেন অতিশী ৷ পাশাপাশি যেখানে প্রয়োজন, সেখানে রাস্তাগুলি পুনর্নির্মাণ ও প্যাচিং-ও শুরু করতে বলেছিলেন তিনি ।

দীপাবলির মধ্যে রাজধানীকে গর্তমুক্ত হবে বলে ঘোষণা অতিশীর (নিজস্ব চিত্র)

একটি সাংবাদিক সম্মেলনে অতিশী বলেন যে, আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল সম্প্রতি বিভিন্ন জায়গায় দিল্লির রাস্তা পরিদর্শন করেছেন এবং রাস্তা মেরামতের দাবি নিয়ে মুখ্যমন্ত্রীকে একটি চিঠি লিখেছেন । এর পরই দিল্লি সচিবালয়ে সমস্ত মন্ত্রী এবং পিডব্লিউডি আধিকারিকদের সঙ্গে উচ্চ পর্যায়ের বৈঠকে মিলিত হন অতিশী ৷

মন্ত্রীদের বিভিন্ন ক্ষেত্রে দায়িত্ব দেওয়া হয়েছে

অতিশী বলেন যে, তিনি নিজে ময়দানে নেমে কাজ করবেন ৷ তিনি দক্ষিণ ও দক্ষিণ পূর্ব জেলাগুলির দায়িত্ব নিয়েছেন ।

সৌরভ ভরদ্বাজ ও গোপাল রাইকে পূর্ব এবং উত্তর পূর্ব দিল্লির দায়িত্ব দেওয়া হয়েছে ৷

কৈলাশ গেহলট পশ্চিম ও দক্ষিণ পশ্চিম দিল্লির রাস্তাগুলির তদারক করবেন ৷

ইমরান হুসেন মধ্য এবং নয়াদিল্লির রাস্তাগুলি পরিদর্শন করবেন

মন্ত্রী মুকেশ আহলাওয়াত উত্তর ও উত্তর পশ্চিম দিল্লির রাস্তাগুলির দায়িত্ব নিয়েছেন ।

ABOUT THE AUTHOR

...view details