পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

80টিরও বেশি মামলায় গ্রেফতার একই পরিবারের 4 জন - Arrested four members of a family

Four people from same family arrested in more than 80 cases: একই পরিবারের চার জনকে 80টিরও বেশি মামলায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করল পুলিশ ৷ যদিও সেই মামলায় কোনও অভিযুক্তের নাম প্রকাশ করা হয়নি পুলিশের তরফে ৷

By ETV Bharat Bangla Team

Published : Aug 27, 2024, 8:54 AM IST

Four people from same family arrested
গ্রেফতার একই পরিবারের 4 জন (নিজস্ব চিত্র)

মাইসুরু, 27 অগস্ট: একই পরিবারের চার জনকে 80টিরও বেশি মামলায় জড়িত থাকার অভিযোগ উঠেছে। অভিযুক্তদের গ্রেফতার করেছে মাইসুরু পুলিশ। অভিযুক্তদের কাছ থেকে 45 লক্ষ টাকার সোনার গয়না ও অন্যান্য একাধিক মূল্যবান জিনিসপত্র বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। তদন্তের জেরে অবশ্য অভিযুক্তের নাম প্রকাশ্যে আনা সম্ভব নয় বলে জানিয়েছেন সিটি পুলিশ কমিশনার সীমা লটকর।

সোমবার এক সাংবাদিক বৈঠকে পুলিশ কমিশনার সীমা লাটকর জানান, অভিযুক্তদের মধ্যে একজন ব্যক্তি এবং তার সন্তানরা রয়েছে। মাইসুরু, মান্ডা, দক্ষিণ কন্নড় এবং কোডাগু জেলায় 80 টিরও বেশি মামলায় জড়িত থাকার তথ্য রয়েছে। নগর সিসিবি পুলিশ একই পরিবারের চোরদের সেই নেটওয়ার্ক ভেঙে অভিযুক্তদের কাছ থেকে 45 লক্ষ টাকার সোনার গয়না, তিনটি বাইক, দু'টি পিস্তল ও 6 কেজি গাঁজা উদ্ধার করেছে।

নগরীর মেটাগল্লি থানা এলাকায় গ্রেফতার হওয়া এক অভিযুক্তের গোপন তথ্যের সূত্র ধরে একই পরিবারের চার সদস্যের ধারাবাহিক চুরির ঘটনা প্রকাশ্যে এসেছে। পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, অভিযুক্তরা মাইসুরু শহর, মাইসুরু জেলা, মান্ডা, দক্ষিণ কন্নড়, কোডাগু জেলায় চুরি, তোলাবাজি এবং গাড়ি চুরির ঘটনায় জড়িত।

চার অভিযুক্তের মধ্যে একজনের বিরুদ্ধে তিনটি, অপরজনের বিরুদ্ধে 36টি এবং অপরজনের বিরুদ্ধে 17টি মামলা দায়ের করা হয়েছে ৷ এছাড়া গাঁজা পাচারের অভিযোগে তাদের বিরুদ্ধে 18টি মামলা দায়ের করা হয়েছে। এইসব মামলার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ ৷ এর পরিপ্রেক্ষিতে পুলিশ কমিশনার সীমা লাটকর অভিযুক্তদের নাম প্রকাশ করা যাবে না বলে জানিয়েছেন।

ABOUT THE AUTHOR

...view details