পশ্চিমবঙ্গ

west bengal

By ANI

Published : 6 hours ago

ETV Bharat / bharat

আইফোনের ডেলিভারি দিতে এসে খুন যুবক - Lucknow Murder Case

Delivery Boy Murdered: আইফোনের ডেলিভারি দিতে এসে খুন তরুণ। উদ্ধার বস্তাবন্দি দেহ। ঠিক কী কারণে এমন ভয়াবহ ঘটনা ঘটল তা ভাবাচ্ছে পুলিশকে ।

Delivery Boy Murdered
প্রতীকী ছবি (ইটিভি ভারত)

লখনউ, 1 অক্টোবর:এসেছিলেন আইফোনের ডেলিভারি দিতে । কিন্তু আর বাড়ি ফেরা হল না। ভরত কুমার নামে ওই ডেলিভারি বয়ের বস্তাবন্দি দেহ উদ্ধার করেছে পুলিশ। খুনের অভিযোগে আকাশ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে লখনউয়ের চিনহাট থানা। স্থানীয় বাসিন্দা আকাশই আইফোনের অর্ডার দিয়েছিলেন। খুনে সাহায্য করার অভিযোগে আকাশের বন্ধু গজাননকেও গ্রেফতার করা হয়েছে।

সূত্রের দাবি, পুলিশি জেরায় অপরাধ স্বীকার করেছে আকাশ । শহরের ডেপুটি কমিশনার (পূর্ব) শশাঙ্ক সিং জানিয়েছেন, ভরত দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় তাঁর ভাই থানায় অভিযোগ দায়ের করেন । এরপর ভরত শেষবার কোথায় গিয়েছিলেন তা খুঁজে বের করে পুলিশ। 8 বছর ধরে ডেলিভারি বয়ের কাজ করছেন ভরত । তাঁর সংস্থার সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে শেষবার আকাশের বাড়িতেই যাওয়াকর কথা ভরতের ।

লখনউয়ের পুলিশ কর্তা শশাঙ্ক সিং (ছবি: সংবাসংস্থা এএনআই)

সেই মতো ওই বাড়ির আশপাশে থাকা সিসিটিভি খতিয়ে দেখা হয় । তাতে আকাশের বাড়ির কাছে ভরতকে দেখাও যায । আরও পরে স্থানীয় ইন্দিরা নগর এলাকা থেকে একটি বস্তাবন্দি দেহ উদ্ধার হয় । পরিবারকে সেটিকে ভরতের দেহ বলে চিনতে পারে । এরপরই পুলিশ আকাশকে জেরা করতে শুরু করে । তাঁর বাড়িতে ভরত আসার পর থেকে ঠিক কী কী হয়েছিল তা জানতে চাওয়া হয়। সূত্রের দাবি, পুলিশের টানা জেরায় অসংলগ্ন উত্তর দিতে থাকেন আকাশ। একই প্রশ্নের একাধিক জবাবও দেন। তাঁর কথা শুনে তদন্তকারীরা একপ্রকার নিশ্চিত হয়ে যান তিনি কোনও কথা গোপন করার চেষ্টা করছেন। শেষমেশ অপরাধ স্বীকার করে নেন আকাশ ।

তিনি আরও দাবি করেন এই কাজে তাঁকে সাহায্য করেছেন তাঁর বন্ধু গজানান । সেই মতো তাঁকেও গ্রেফতার করা হয়। খুনের পর দেহ বস্তায় পুরে ইন্দিরা নগরে ফেলে আসার কথাও নাকি স্বীকার করে নিয়েছেন অকাশ । কিন্তু বাড়িতে মোবাইল দিতে আসা ব্যক্তিকে কেন 'খুন' করা হল তা এখনও জানা নেই পুলিশের । এই ব্যাপারে জানতেই আকাশদের টানা জেরা করা হচ্ছে । ডেলিভারির দায়িত্বে যে সংস্থা ছিল তার আধিকারিকদের সঙ্গেও কথা বলছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details