পশ্চিমবঙ্গ

west bengal

সূর্যদেবের কৃপায় ছুটির দিনেও অর্থপ্রাপ্তি, উৎস জেনে নিন রাশিফলে - Daily Horoscope for 22th September

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

Today's Horoscope in Bangla: হিন্দুধর্মে রবিবার হল সূর্য দেবতার প্রিয়দিন রবিবার ৷ আজ একাধিক শুভ যোগের প্রভাবে কোনও কোনও রাশির জাতকরা প্রচুর উন্নতি করবেন ৷ জ্যোতিষ গণনা অনুসারে আজ আবার বেশকিছু রাশির জাতক-জাতিকারা সুখ ও সাফল্য লাভ করবেন। ইটিভি ভারতের রাশিফলে দেখে নিন আজকের ভাগ্যবান রাশির তালিকায় কারা কারা রয়েছেন।

Today's Horoscope in Bangla
আজকের রাশিফল (ইটিভি ভারত)

মেষ: আপনি অবিবাহিত হলে আজ কয়েকজনের হৃদয়ে ব্যথা দিতে পারেন, তাই আজ আপনাকে সাবধানে থাকতে হবে। যদি আপনি বিবাহিত হন তাহলে আপনার সম্পর্ক আরও গভীর এবং দৃঢ় হবে। আজ আপনার দিনটি প্রচুর উদ্যম এবং উত্সাহ দিয়ে শুরু হবে। তবে, দ্বিতীয়ার্ধে, আপনার চিন্তাভাবনা আরও ব্যবহারিক দিকে মোড় নেবে। আপনি তখন নিজের শক্তির অপচয় করবেন না। আপনার স্বাস্থ্য আপনার পক্ষে থাকবে, যা আপনাকে আরও ভালোভাবে কাজ সম্পাদন করতে সহায়তা করবে।

বৃষ: আজকের দিনটি কেনাকাটার জন্য আদর্শ। আজ আপনার বাড়ির জন্য বহু মূল্যবান কিছু কেনার সম্ভাবনা প্রচুর। দিনের প্রথমার্ধ থেকে দ্বিতীয়ার্ধে যাওয়ার সময়, আপনি একটি বদল বুঝতে পারবেন। দ্বিতীয়ার্ধে, আপনি আরও দৃঢ়তার সঙ্গে কার্য সম্পাদন করবেন। অন্যকে বোঝানোর আপনার ক্ষমতা, দ্বিতীয়ার্ধে আরও শক্তিশালী হবে। অর্থের বিষয়ে আপনি আরও সৃজনশীল চিন্তা করতে সক্ষম হবেন।

মিথুন: পারিবারিক ক্রিয়াকলাপ এবং সামাজিক কর্মসূচীগুলি সংগঠিত করার দিকে আপনার একটি ঝোঁক আছে। আজ আপনি এরকমই কোনও কর্মসূচী সংগঠিত করবেন। আপনি বিকেলে আপনার বাড়ি সংস্কার করার পরিকল্পনা করতে পারেন। যদিও দিনের দ্বিতীয় অংশটি কঠিন হতে পারে, নির্জনে কাটানোর জন্য এটি একটি ভালো দিন। দিনের প্রথমার্ধটি ইতিবাচক হলেও আপনি দ্বিতীয়ার্ধে আবেগজনিত ওঠা-নামার মুখোমুখি হতে পারেন। আজকের দিনটি কোনও কিছু কেনার জন্য ভালো নয়।

কর্কট: আজ, আপনাকে শিক্ষাগত এবং বুদ্ধিগত ক্রিয়াকলাপগুলিতে প্রচুর মনোযোগ দিতে হতে পারে। বিকেলে অভিনব ব্যবসায়ের এবং কাজের প্রস্তাব আসতে পারে। আপনার অনেক ভক্ত থাকতে পারে। তবে, আপনি যাকে পছন্দ করেন তার প্রতি আপনি অনুগত থাকবেন। আপনার মেজাজকে নিয়ন্ত্রণে রাখুন, যাতে আপনার প্রেমের সম্পর্কের ঐকতান বাধাগ্রস্ত না হয়। দিনের দ্বিতীয়ার্ধে আর্থিক অবস্থার পুনরুদ্ধারের সম্ভাবনা বেশি।

সিংহ: এটি সময়ের বিরুদ্ধে একটি প্রতিযোগিতা, এবং হারার সুযোগ আপনার নেই। এই কর্মব্যস্ত দিনে, সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। বিকেলে ইচ্ছাবিরোধী কিছু কাজ আপনাকে করতে হতে পারে। এই একঘেয়ে দিনে যে বিভিন্ন ধরনের অভিজ্ঞতা আপনি খোঁজেন, তা অর্জন করতে আপনার কাজ আপনাকে সাহায্য করবে। আপনার কাজ থেকে যেহেতু ইতিবাচক ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে, ফলে আজ আপনার মেজাজ ভালো থাকবে।

কন্যা: আপনার সঞ্চয় থেকে ব্যয় বেশি হবে। আপনার বৈবাহিক সম্পর্ক আরও উন্নত হবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে সম্পর্ক মজবুত করুন। আপনি আপনার প্রেমময়, যত্নশীল এবং সহানুভূতিশীল মনোভাবের জন্য প্রশংসা পাবেন। দিনের দ্বিতীয়ার্ধে আপনার কর্মক্ষমতা এবং স্বাস্থ্যের উন্নতি ঘটবে। আপনি তখন শক্ত কাজেও হাত দিতে পারবেন। কিছু কিছু সময়ে আপনার পরিকল্পনা মত সব কাজ নাও হতে পারে। তার জন্যে আজ নিজেকে তৈরি করতে হবে।

তুলা: সময় টাকার মতোই মূল্যবান। আপনি আজ আপনার কাজের মধ্যে এই বিবৃতিটির উপযোগিতা অনুভব করতে পারবেন। আপনার জন্য প্রতিটি সেকেন্ড মূল্যবান, তার জন্য আপনি পুরনো পরিকল্পনা পদ্ধতিতে ফিরে যেতে পারেন। আপনার অনুভূতিগুলি আপনার প্রিয়জনের মনে নাও পৌঁছতে পারে, তবে আপনার যে বন্ধুরা সবসময় আপনাকে সমর্থন করেন, তাদের সঙ্গে আপনার অনুভূতিগুলি ভাগ করে নিতে পারেন। আপনি অন্যদের নজরে আসবেন এবং প্রশংসিত হবেন, তার ফলে আপনার জীবন আনান্দে ভরে উঠবে।

বৃশ্চিক: ইতিহাস আপনাকে আকর্ষণ করে এবং আপনার মধ্যে অচেনা অভিযাত্রীকে আপনি খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে, আপনার অসাধারণ কাজের ফলে আপনি সবার দৃষ্টি আকর্ষণ করবেন। ব্যবসা আপনার জন্য আনন্দ এবং উত্তেজনা পূর্ণ হবে। আপনি আপনার কাছের এবং প্রিয়জনদের জন্য প্রচুর অর্থ ব্যয় করে তাদের খুশি করার চেষ্টা করতে পারেন। আজকের দিনটি অসম্পূর্ণ কাজ শেষ করার জন্য সঠিক দিন। আপনি আপনার কাজের প্রতি নিবেদিত থাকবেন এবং পুরো উদ্যমে কাজ করবেন।

ধনু:আপনার প্রিয়জনের স্বার্থ রক্ষার জন্য আপনাকে সবদিক সামলাতে হতে পারে। বিকেলে কোনও ব্যবসায়িক ভ্রমণের সম্ভবনা থাকতে পারে। সন্ধ্যার দিকে, আপনি আনন্দ করার জন্য অর্থ ব্যয় করতে পারেন, এমনকি তার জন্য যদি টাকা ধার নিতে হয়, তাও। আপনি যদি ভালো-মন্দ বিচার না-করে কোনও কাজ করেন, তবে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনাকে আগে থেকেই প্রকল্পগুলি পরিকল্পনা করে রাখতে হবে। শুরু করা কোনও কাজে দেরি করবেন না। সবসময় চেষ্টা করুন যাতে কাজগুলি সাবলীল ভাবে এবং সময়ের মধ্যে শেষ করা যায়।

মকর: কঠোর পরিশ্রম করে সময়ের কাজ সময়ে শেষ করা এবং তারপর নিজের জন্য সময় বের করাই আজকের দিনে আপনার মুল লক্ষ্য। আজ আপনার কর্মকর্তা আপনার উপর প্রসন্ন থাকবেন, কিন্তু আপনাকে বাইরের ছলনায় ভুললে চলবে না। অপ্রয়োজনীয় বিষয় নিয়ে আপনার সঙ্গীর সঙ্গে দ্বিমত পোষণ করা, আপনার ভালোবাসার ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করতে পারে। আপনি আজ নিজের কাজকে ভালবাসার থেকে বেশি গুরুত্ব দেবেন। অন্যের উপর রাগ করবেন না, কারণ তাহলে আপনার কর্মশক্তি হ্রাস হতে পারে।

কুম্ভ:আইনি সমস্যাগুলির সমাধান আজ আপনার পক্ষে যেতে পারে এবং এটি একটি স্বস্তির নিশ্বাস এনে দেবে। সমস্ত উদ্বেগের পরে, আপনার পরিবারের সঙ্গে সময় কাটাতে ইচ্ছুক হতে পারেন। আপনার মন ভুলিয়ে রাখার জন্য আপনি উত্তেজনাপূর্ণ কাজ করতে পারেন। ব্যক্তিগত জীবনে, আপনার বাকপটুত্ব আপনার প্রিয়জনকে মোহিত করতে সাহায্য করতে পারে। আপনি সব সমস্যা আপনার উদ্ভাবনী শক্তি এবং মিলেমিশে কাজ করার ক্ষমতা দিয়ে সমাধান করবেন।

মীন: আজ আপনি দ্বিধায় ভুগতে পারেন। যার ফলস্বরূপ, আপনি নিজে দৃঢ় সিদ্ধান্ত নিতে অক্ষম হতে পারেন। আপনি নিজে সঠিক মানসিক অবস্থায় না ফেরা পর্যন্ত, কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভালো। আপনার সম্পর্কের প্রতি যদি আপনার বিশ্বাসের অভাব হয়, তবে ভবিষ্যতে অসুবিধায় পড়তে পারেন। আপনার সম্পর্কের প্রতি আপনাকে বিশ্বাস বাড়াতে হবে, নাহলে আপনি হতাশায় ভুগতে পারেন। আপনার বন্ধুদের পরামর্শ নিন এবং সম্পর্কে সৃজনশীলতা ও বিশ্বাস আনার চেষ্টা করুন।

ABOUT THE AUTHOR

...view details