পশ্চিমবঙ্গ

west bengal

Miscreants Arrest In Salanpur: সালানপুরে ছিনতাইবাজকে হাতেনাতে ধরল পুলিশ

By

Published : Dec 20, 2021, 8:37 PM IST

রবিবার গভীর রাতে সালানপুর আল্লাডি মোড়ের কাছে এক যুবককে হাতেনাতে পাকড়াও করে পুলিশ (Miscreants Arrest In Salanpur) ৷ ধৃত যুবকের নাম অমরজিৎ মণ্ডল ৷

Miscreants Arrest In Salanpur
ছিনতাইবাজকে হাতেনাতে ধরল পুলিশ

সালানপুর, 20 ডিসেম্বর: সালানপুর আল্লাডি মোড়ের কাছে রবিবার গভীর রাতে আসানসোল-চিত্তরঞ্জন সংযোগকারী রাস্তায় এক যুবক সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল ৷ ওই রাস্তাতেই রাতে টহল দিচ্ছিলেন সালানপুর থানার রূপনারায়ণপুর ফাঁড়ির আইসি রাহুলদেব মণ্ডল। আইসির সন্দেহ হওয়ায় গাড়ি থামিয়ে যুবকের কাছে যেতেই যুবকটি দৌড়ে পালানোর চেষ্টা করে (Miscreants Arrest In Salanpur) ৷ এরপর আইসি রাহুলদেব ওই যুবককে ধরে ফেলেন। যুবকের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

পুলিশের দাবি, জেরার মুখে ধৃত যুবক স্বীকার করেছে গভীর রাতে ছিনতাই করার উদ্দেশ্যে ওই রাস্তায় দাঁড়িয়ে ছিল সে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম অমরজিৎ মণ্ডল। সে সালানপুর থানার জেমারি অঞ্চলের বাসিন্দা।

ছিনতাইবাজকে হাতেনাতে ধরল পুলিশ

আরও পড়ুন: দুর্গাপুরের এমএএমসি মর্ডান স্কুলের লকার থেকে 2 লক্ষ টাকা চুরি

পুলিশের প্রাথমিক অনুমান, কোনও বড়সড় অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছে ধৃত যুবক। ধৃতের সঙ্গে আর কারা কারা যুক্ত রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে ৷ ধৃতকে সোমবার আসানসোল জেলা আদালতে তোলা হয়। এদিকে ধৃত যুবক জানান, এই আগ্নেয়াস্ত্র তার নয়। তাকে আগ্নেয়াস্ত্রটি ওই এলাকার এক ব্যক্তি রাখতে দিয়েছিল ৷ পুলিশের ভয়ে সে বাড়ির পিছনের জঙ্গলে লুকিয়ে রেখেছিল আগ্নেয়াস্ত্রটিকে।

ABOUT THE AUTHOR

...view details