পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Jun 22, 2024, 8:16 PM IST

ETV Bharat / state

পাট ক্ষেত থেকে উদ্ধার মহিলার পায়ের কাটা অংশ, দেহের খোঁজে তল্লাশি পুলিশের - Woman Severed Leg Recovered

Woman's Severed Leg Recovered: পাট ক্ষেত থেকে উদ্ধার এক মহিলার দেহের কাটা পায়ের অংশ ৷ তপন ব্লকের রামচন্দ্রপুরে কাটা পা উদ্ধার হতেই অবশিষ্ট দেহের খোঁজে সকাল থেকে তল্লাশি শুরু করেছে পুলিশ ৷

Woman's Severed Leg Recovered
মহিলার দেহের কাটা পা উদ্ধার (নিজস্ব চিত্র)

বালুরঘাট, 22 জুন: পাট ক্ষেত থেকে উদ্ধার মানুষের কাটা পায়ের অংশ। কাটা পায়ের অংশ দেখে প্রাথমিকভাবে স্থানীয়দের অনুমান এটি কোনও মহিলার দেহের টুকরো ৷ আর সেই দেহের টুকরো উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের রামচন্দ্রপুর এলাকার ঘটনা ৷

মহিলার দেহের কাটা পা উদ্ধার (ইটিভি ভারত)

শুক্রবার সন্ধ্যায় রামচন্দ্রপুর এলাকার একটি পাট ক্ষেত থেকে দু'টি কাটা পা উদ্ধার হয়। স্থানীয়রা দ্রুত খবর দেয় তপন থানার পুলিশকে। পুলিশ এসে ওই পায়ের অংশগুলি উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিক তদন্তে উঠে এসেছে ওই কাটা পা দু'টি কোনও মহিলার দেহেরই অংশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রামচন্দ্রপুর এলাকা থেকে 10 কিলোমিটার দূরে নিমপুর এলাকায় গত চার দিন আগে এক মহিলা নিখোঁজ হয়ে যান। যদিও এই বিষয়ে তার পরিবারের লোকেরা থানায় কোনও অভিযোগ করেননি।

স্থানীয় বাসিন্দাদের দাবি, গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন নিমপুর এলাকার সুলেখা বিবি (34) নামে এক গৃহবধূ ৷ তাঁর স্বামী পরিযায়ী শ্রমিক হিসেবে ভিন রাজ্যে কাজ করেন ৷ ওই মহিলার দুই সন্তান ৷ বড় ছেলে একটি মাদ্রাসায় থাকেন আর ছোট ছেলেকে নিয়ে তিনি একাই বাড়িতে থাকতেন।

গত মঙ্গলবার থেকে থেকে তাঁকে পাওয়া যাচ্ছে না বলে দাবি আত্মীয়দের। শুক্রবার সন্ধ্যায় রামচন্দ্রপুরে ওই দু'টি পায়ের অংশ উদ্ধার হতেই ওই মহিলার পরিবারের লোকেরা এলাকায় এসে ওই পায়ের সঙ্গে থাকা জুতো দেখে সন্দেহ করছেন ৷ ওই দেহাংশ নিখোঁজ মহিলারই বলে দাবি করেছেন সুলেখা বিবির পরিবার-পরিজন। দেহের কাছে পাওয়া চটি দেখে মহিলার ছেলে মৃতদেহ শনাক্ত করেছে বলে দাবি স্থানীয়দের।

নিখোঁজ সুলেখা বিবির বৌদি খালেদা মণ্ডল বলেন, "মঙ্গলবার নিখোঁজ হওয়ার পর থেকেই আমরা ননদকে আত্মীয়র বাড়ি থেকে সব জায়গায় অনেক খোঁজাখুঁজি করেছি। কিন্তু আমরা পাইনি। গতকাল সন্ধ্যায় দেহাংশ উদ্ধারের খবর পেতেই সেখানে ছুটে যাই এবং তারপরে পায়ের আঙুল দেখে ও জুতো দেখে আমরা অনুমান করছি একটি আমার ননদেরই দেহাংশ। আমরা মনে করছি কেউ খুন করে এইভাবে অংশগুলি ছড়িয়ে ছিটে ফেলেছে। অপরাধীর উপযুক্ত শাস্তি চাই।"

তপন থানা অবশিষ্ট দেহের খোঁজে সকাল থেকে তল্লাশি শুরু করেছে। এলাকায় আসেন তপন ব্লকের বিডিও তীর্থঙ্কর ঘোষ, অ্যাডিশনাল পুলিশ সুপার কার্তিক মণ্ডল-সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। অবশিষ্ট দেহাংশ কোথায় গেল তা নিয়ে জোর তল্লাশি চলছে সকাল থেকেই।

ABOUT THE AUTHOR

...view details