পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

‘বিহারীবাবু’ শত্রুঘ্নকে আসানসোল ‘বাঙালিবাবু’ করে নিয়েছে, বললেন সোনাক্ষী

বুধবার সোনাক্ষী সিনহা আসানসোলে একটি সোনার দোকানের উদ্বোধন করতে আসেন ৷ সেখানে তিনি আসানসোলের প্রতি ভালোবাসা ব্যক্ত করেন ৷

Shatrughan Sinha-Sonakshi Sinha
শত্রুঘ্ন সিনহা ও সোনাক্ষী সিনহা (ইটিভি ভারত)

By ETV Bharat Bangla Team

Published : 6 hours ago

আসানসোল, 23 অক্টোবর: বাবার ভোট প্রচারে বারবার তাঁর আগমনের কথা শোনা গেলেও কখনোই আসানসোলে আসেননি শত্রুঘ্ন সিনহার কন্যা তথা বিশিষ্ট অভিনেত্রী সোনাক্ষী সিনহা । বুধবার একটি অভিজাত সোনার দোকানের উদ্বোধনে প্রথমবার তিনি বাবার লোকসভা কেন্দ্রে পা রাখলেন । আসানসোলে এসেই সোনাক্ষী বললেন, "আমি কৃতজ্ঞ আসানসোলবাসীর কাছে ৷ কারণ, আপনারা আমাদের বিহারীবাবুকে আপনাদের বাঙালিবাবু করে নিয়েছেন । প্রথমবার বাবার সংসদীয় এলাকায় এসে প্রচণ্ড উচ্ছ্বসিত অনুভব করছি ৷"

বুধবার সন্ধ্যায় আসানসোলে একটি বহুজাতিক সংস্থার সোনার দোকানের উদ্বোধন করতে এসেছিলেন বিশিষ্ট অভিনেত্রী তথা আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষী ৷ তাঁকে দেখার জন্য এ দিন মানুষের ভিড় উপচে পড়ে দোকানের বাইরেই ছোট্ট মঞ্চে তিনি একটি হিন্দি গানের সঙ্গে কিছুক্ষণ নাচও করেন । এরপর মাইক ধরে তিনি বলেন, ‘‘বাবাকে এতো ভালোবাসা দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ । আমি নিজেও আজকে সেই ভালোবাসা অনুভব করছি ।"

আসানসোলে অভিনেত্রী সোনাক্ষী সিনহা (নিজস্ব চিত্র)

আসানসোল থেকে দু’বার জিতেছেন শত্রুঘ্ন সিনহা । ভোট প্রচারের সময় দু'বারেই জল্পনা ছড়িয়েছিল হয়তোবা বাবার হয়ে ভোটের প্রচার আসতে পারেন কন্যা সোনাক্ষী সিনহা । কিন্তু কখনোই তিনি আসানসোলে ভোট প্রচারে বাবার হয়ে আসেননি ।

অন্যদিকে সোনাক্ষী বিধর্মে বিয়ে করায় বাবার সঙ্গে মতবিরোধ হয়েছিল বলেও গুজব ছড়িয়ে ছিল । যদিও সেই গুজবে জল ঢেলেছিলেন শত্রুঘ্ন সিনহা নিজেই । মেয়ে সোনাক্ষীর পাশেই তিনি দাঁড়িয়েছিলেন । বুধবার তাই আসানসোলে সোনাক্ষী সিনহা আসছে শুনে অনেকের মনেই এই উৎসাহ ছিল যে বাবাকে নিয়ে কি আদৌ সোনাক্ষী মুখ খুলবেন ? কিন্তু সোনাক্ষী মঞ্চে উঠেই সবাইকে চমকে দিয়ে বলেন, "আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ ৷ কারণ আপনারা আমাদের বিহারীবাবুকে বাঙালিবাবু করে নিয়েছেন ।"

আসানসোলে অভিনেত্রী সোনাক্ষী সিনহা (নিজস্ব চিত্র)

সোনা দোকানের উদ্বোধনের শেষে সারিবদ্ধ সাংবাদিকদের মাঝে ইটিভির ভারতের লোগো দেখে এগিয়ে আসেন সোনাক্ষী সিনহা । ইটিভি ভারতের প্রতিনিধির প্রশ্নের উত্তরে সোনাক্ষী বলেন, "আসানসোলে খুব ভালো লাগছে এবং যে ভালোবাসা আসানসোলের মানুষ আমার বাবাকে দিয়েছে, আমি সেই ভালোবাসা অনুভব করছি ।"

ABOUT THE AUTHOR

...view details