পশ্চিমবঙ্গ

west bengal

মাকে কুপিয়ে রক্তমাখা বঁটি ধুচ্ছে ছেলে; ভয়াবহ দৃশ্য দেখে আঁতকে উঠলেন বাবা ! - Bhatar Murder Case

By ETV Bharat Bangla Team

Published : Aug 13, 2024, 11:03 PM IST

Mother Killed by Son in Bhatar: বাড়িতে কেউ না থাকার সুযোগে অসুস্থ মাকে খুন ৷ ছেলের কাজ দেখে সন্দেহ হয় বাবার ৷ ঘরে গিয়ে দেখেন স্ত্রী আর নেই ৷ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ ৷

Bhatar News
প্রতীকী ছবি (Etv Bharat)

ভাতার, 13 অগস্ট: বাড়িতে রক্তাক্ত বঁটি ধুচ্ছিল মেজ ছেলে মটরা হাঁসদা । তা দেখেই সন্দেহ হয় বাবার । পাশের ঘরে গিয়ে দেখেন মটরা বঁটি দিয়ে তার মাকে খুন করেছে । এই দৃশ্য দেখে চমকে উঠে চিৎকার করতে থাকে মটরার বাবা বাবুই হাঁসদা । ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতার থানার কুরুম্বা গ্রামে । পুলিশ মটরা হাঁসদাকে গ্রেফতার করে । তাকে মঙ্গলবার বর্ধমান আদালতে তোলা হলে পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় পাঁচ-ছয় বছর ধরে অসুস্থ ছিলেন হরিদাসী হাঁসদা (65)। তিন ছেলের পরিবার ও স্বামীকে নিয়ে তার সংসার । সোমবার বাড়িতে মেজ ছেলে ছাড়া আর কেউ ছিল না । সে মাঝেমধ্যেই নেশা করে । সোমবার বাড়িতে কেউ না থাকার সুযোগে সে ঘরে থাকা ধারালো বঁটি দিয়ে তার অসুস্থ মায়ের গলায় কোপ বসিয়ে দেয় । এরপর সে জল দিয়ে বঁটিতে লেগে থাকা রক্ত ধুচ্ছিল । সেটা তার বাবা দেখে ফেলে । তার সন্দেহ হওয়ায় পাশের ঘরে গিয়ে গেয়ে তাঁর স্ত্রী হরিদাসী রক্তাক্ত অবস্থায় পড়ে আছে । তার চিৎকারে পরিবারের অন্যান্যরা ছুটে আসে । পুলিশকে খবর দেওয়া হলে অভিযুক্তকে গ্রেফতার করা হয় ।

মৃতের ছোট ছেলে রাজু হাঁসদার কথায়, "ছয় থেকে সাত বছর ধরে মা অসুস্থ হয়ে বিছানায় পড়ে ছিল । মানসিক ভারসাম্য হারিয়েছিলেন । দিনরাত ভুল বকত । আমার দাদাও যখন তখন নেশা করে । ওরও মানসিক সমস্যা আছে । আমরা বাড়িতে ছিলাম না । হঠাৎ, বাড়িতে এসে বাবা দেখতে পায় দাদা রক্তাক্ত বঁটি জলে ধুচ্ছে । বাবার সন্দেহ হয় । গিয়ে দেখে মা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে । দাদাকে পুলিশ গ্রেফতার করেছে ।"

মৃতার ভাই গিরীশ মাড্ডি বলেন, "ভাগনার মাথায় গন্ডগোল হয়েছে । শুনলাম সে বঁটি দিয়ে তার অসুস্থ মাকে খুন করেছে ।" এই ঘটনায় ভাতার থানার পুলিশ জানিয়েছে ধৃতকে গ্রেফতার করা হয়েছে । তাকে আদালত তোলা হয় । আদালত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details