পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পরকীয়া সম্পর্কের টানে বাড়ি থেকে পলাতক, প্রেমিকের সামনেই স্ত্রীকে কুপিয়ে খুন ব্যক্তির

মৃতের পরিবারের দাবি, 10 মাস আগে প্রেমিকের সঙ্গে ঘর ছেড়েছিলেন মহিলা ৷ এরপর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন স্বামী ৷

Man kills Wife
প্রতীকী ছবি (ফাইল চিত্র)

By ETV Bharat Bangla Team

Published : Oct 24, 2024, 12:39 PM IST

ব‍্যারাকপুর, 24 অক্টোবর: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে থানার অদূরে প্রেমিকের সামনেই প্রকাশ‍্যে স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে । পুলিশ সূত্রে খবর, মৃত ওই মহিলার নাম সুপ্রিয়া প্রসাদ । ঘটনার জেরে বুধবার আতঙ্ক ছড়িয়েছে উত্তর 24 পরগনার নৈহাটিতে ।

খুনের অভিযোগে মৃতের স্বামী সুনীল প্রসাদকে গ্রেফতার করেছে পুলিশ । আটক করা হয়েছে নিহত সুপ্রিয়ার প্রেমিক পঙ্কজ পাণ্ডেকেও । বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই খুন নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ । ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ (ইটিভি ভারত)

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কৃষ্ণনগরের বাসিন্দা বছর পঁয়ত্রিশের সুপ্রিয়ার সঙ্গে বেশ কয়েক বছর আগে বিয়ে হয়েছিল সুনীল প্রসাদের । তাঁর বাড়ি নৈহাটি পুরসভার 6 নম্বর ওয়ার্ডের বৈষ্ণবপাড়ায় । দম্পতির এক বিবাহিত মেয়ে এবং দুই ছেলে রয়েছে । অভিযোগ, বছর খানেক আগে নৈহাটির গৌরীপুরের বাসিন্দা পঙ্কজের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন সুপ্রিয়া ।

এ নিয়ে পরিবারে শুরু হয় অশান্তি । দাম্পত্য কলহের জেরে ওই মহিলা বাড়ি ছেড়ে হঠাৎই এক যুবকের সঙ্গে পালিয়ে যান বলে অভিযোগ । ঘটনার পর থেকে সুনীল অবসাদে ভুগছিলেন বলে জানা গিয়েছে তাঁর পরিবার সূত্রে । পরিবারের দাবি, স্ত্রী'র পরকীয়ার জেরে অবসাদে কয়েকবার সুনীল আত্মহত্যা করার চেষ্টাও করেছিলেন ।

তারই মধ্যে বুধবার নৈহাটি থানা সংলগ্ন ব্যানার্জী পাড়ায় স্ত্রী ও প্রেমিককে একসঙ্গে দেখতে পান সুনীল । এ নিয়ে স্ত্রী'র সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি । বচসা চলাকালীন আচমকা ধারালো অস্ত্র দিয়ে সুনীল তাঁর স্ত্রীকে এলোপাথাড়ি কোপাতে শুরু করেন বলে অভিযোগ । রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন সুপ্রিয়া ।

প্রকাশ্যে এমন ঘটনা দেখে হতচকিত হয়ে যায় এলাকার লোকজন । এরপর, মহিলার স্বামী এবং তাঁর প্রেমিককে পাকড়াও করে থানায় খবর দেয় তাঁরা । খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে রক্তাক্ত ওই মহিলাকে উদ্ধার করে নিয়ে যায় নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে । সেখানেই চিকিৎসকরা মহিলাকে মৃত বলে ঘোষণা করেন ।

এই বিষয়ে মৃতার মেয়ে লিজা প্রসাদ বলেন, "দশ মাস আগে আমার মা নৈহাটির এক যুবকের সঙ্গে পালিয়ে যায় । এ নিয়ে বাবা খুব টেনশনে ছিল । বাবা পরিকল্পিতভাবে খুন করেনি । টেনশনেই হয়তো এই কাণ্ড ঘটিয়ে ফেলেছে । কেন, কীভাবে এই খুনের ঘটনা ঘটল তা আমরা জানি না । পুলিশের ফোন পেয়ে জানতে পারি, বাবা মাকে খুন করেছে । এর বেশি কিছু আমাদের জানা নেই ।" এ দিকে, ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে ঘটনার তদন্তে নেমেছে নৈহাটি থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details