পশ্চিমবঙ্গ

west bengal

নাবালিকার শ্লীলতাহানি ! অভিযুক্ত তৃণমূল নেত্রীর আত্মীয়, থানায় বিক্ষোভ স্থানীয়দের - Minor Girl Molested

By ETV Bharat Bangla Team

Published : Sep 1, 2024, 9:15 PM IST

TMC Leader Aide Allegedly Molested: ফের শ্লীলতাহানির অভিযোগ ৷ কোচবিহারে নাবালিকাকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল তৃণমূল নেত্রীর আত্মীয়ের বিরুদ্ধে ৷ শাস্তির দাবিতে থানায় বিক্ষোভ স্থানীয়দের ৷

TMC Leader Aide Allegedly Molested
নাবালিকার শ্লীলতাহানি ! অভিযুক্ত তৃণমূল নেত্রীর দেবর (ইটিভি ভারত)

কলকাতা, 1 সেপ্টেম্বর: নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ ঘিরে উত্তেজনা কোচবিহারের মেখলিগঞ্জ থানার এলাকায় । অভিযুক্ত তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত সদস্যের আত্মীয় লিয়াকত আলি সরকার । বাসিন্দাদের দাবি, অভিযুক্ত যুবককে গ্রেফতার করে তাকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে । ধৃত যুবককে রবিবার মেখলিগঞ্জ আদালতে তোলা হলে পুলিশি হেফাজত দেওয়া হয় ।

জানা গিয়েছে, শনিবার রাতে হলদিবাড়ি থানার বক্সিগঞ্জ এলাকার সরকারের হাটবাজারের তৃণমূলের পঞ্চায়েত সদস্য আহিদা খাতুনের দেওর লিয়াকত আলি পথচলতি এক নাবালিকার শ্লীলতাহানি করে । অভিযোগ, ওই নাবালিকা বাড়ি থেকে বাজার যাচ্ছিল ওষুধ আনতে । সেই সময় তার শ্লীলতাহানি করা হয় । ঘটনা জানাজানি হতেই স্থানীয় বাসিন্দাদের মধ্যে ক্ষোভ ছড়ায় । এরপর কয়েকশো মানুষ শনিবার রাতেই থানায় গিয়ে বিক্ষোভ দেখান । পাশাপাশি ঘটনায় অভিযুক্ত যুবকের গ্রেফতারের দাবিতে থানায় অভিযোগ দায়ের করেন ।

পরিস্থিতি বেগতিক দেখে রাতেই অভিযুক্ত লিয়াকত আলিকে গ্রেফতার করে পুলিশ । নাবালিকার মা জানান, যে ঘটনা ঘটেছে সেজন্য অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি আমরা । যদিও গোটা বিষয়টি নিয়ে অভিযুক্ত লিয়াকত আলির সাফাই, তাঁকে ফাসানোর চেষ্টা করা হয়েছে । অভিযুক্তের বৌদি তথা স্থানীয় তৃণমূলের পঞ্চায়েত সদস্য আহিদা খাতুন অবশ্য় বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চাননি । এই বিষয়ে বিজেপির কোচবিহার জেলা সম্পাদক বিরাজ বসু বলেন, "তৃণমূলের নেতারা দুর্নীতির সঙ্গে জড়িত । নানান কুকর্মের সঙ্গে জড়িত । তাই তাদের হাত থেকে নাবালিকাও রেহাই পায় না ।"

ABOUT THE AUTHOR

...view details