পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

রাতে টহলদারির সময় বিবাহিত যুবতিকে চুম্বন মহিলা পুলিশকর্মীর, শিলিগুড়িতে চাঞ্চল্য

মহিলা পুলিশ কর্মীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ শিলিগুড়িতে ৷ টহল দেওয়ার সময় এ কী করলেন তিনি ? ঘটনা প্রকাশ্যে আসতেই তদন্ত শুরু পুলিশের ৷

Siliguri News
শিলিগুড়িতে মহিলা পুলিশ কর্মীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ (ইটিভি ভারত)

By ETV Bharat Bangla Team

Published : 10 hours ago

শিলিগুড়ি, 24 অক্টোবর: রাতে পিঙ্ক মোবাইল ভ্যান নিয়ে টহলদারির সময় বিবাহিত যুবতিকে চুম্বন মহিলা পুলিশকর্মীর! বুধবার রাতে ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে শহরে । প্রশ্ন উঠছে পুলিশের ভূমিকা নিয়ে। ঘটনায় স্থানীয়দের রোষের মুখে অভিযুক্ত পুলিশকর্মী । বুধবার রাতে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি পুরনিগমের 46 নম্বর ওয়ার্ডে ।

প্রসঙ্গত, শহরে মহিলাদের নিরাপত্তা বাড়াতে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের তরফে দুর্গাপুজোর আগের নয়া উদ্যোগ নেওয়া হয়েছে। চালু হয়েছে, পিঙ্ক মোবাইল পেট্রোলিং ভ্যান। সেই পিঙ্ক মোবাইল পেট্রোলিং ভ্যানেই কর্মরত এক মহিলাপুলিশ কর্মীর বিরুদ্ধে উঠল এমন গুরুতর অভিযোগ ৷ স্বাভাবিকভাবেই ঘটনা ঘিরে নানা প্রশ্ন উঠছে ৷ স্থানীয়দের দাবি ডিউটির সময় নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন ওই মহিলা পুলিশকর্মী ।

নাবালিকার মা অভিযুক্ত পুলিশকর্মীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছেন । এই বিষয়টি নিয়ে ডিসিপি বিশ্বচাঁদ ঠাকুর জানিয়েছেন, মেয়ের পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের না হলেও সোশাল মিডিয়ায় এমন ভিডিয়ো ভাইরাল হওয়ায় তাঁরা ওই পুলিশকর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু করেছেন ।

ভাইরাল হওয়া ভিডিয়ো অনুযায়ী রাতে এলাকার একটি স্কুল মাঠে দাঁড়িয়ে গল্প করছিল কয়েকজন ৷ সেই সময় সেখানে টহলদারি করছিল পিঙ্ক মোবাইল ভ্যান । অভিযোগ, সেই সময় এক মহিলা পুলিশকর্মী ভ্যান থেকে নেমে সেখানে থাকা এক বিবাহিত যুবতিকে চুম্বন করেন ৷ এদিকে যুবতির সঙ্গে থাকা বাকিরা তখন পুলিশকর্মীর দিকে তেড়ে যান ৷ তাঁকে এই কাজের কারণ জিজ্ঞাসা করলেও ওই মহিলা পুলিশকর্মীকে নিষ্প্রভ দেখায় ৷ তাঁর সঙ্গে ভ্যানের ভিতরে ও বাইরে থাকা মহিলা পুলিশকর্মীরাও এই ঘটনা দেখে এগিয়ে আসেননি ৷

ABOUT THE AUTHOR

...view details