পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ব্যবসায়ী খুনের তদন্তে বংশীহারী পৌঁছল সিআইডি

রহস্যজনকভাবে মৃত্যু হয় ব্যবসায়ী মিঠুন চক্রবর্তীর ৷ সিআইডি'র তদন্তকারীর বিশেষ দল বৃহস্পতিবার সকালে বংশীহারীতে এসে পৌঁছয় ৷

BANSIHARI MURDER
তদন্তকারী সংস্থা পৌঁছল বংশীহারীতে (ইটিভি ভারত)

By ETV Bharat Bangla Team

Published : 13 hours ago

বংশীহারী, 24 অক্টোবর: দক্ষিণ দিনাজপুরের বংশীহারী থানার ধুমসাদিঘি এলাকায় ব্যবসায়ী খুনের তদন্তে এবার এসে পৌঁছল সিআইডির তিন সদস্যের তদন্তকারী দল।

ধুমসাদিঘি এলাকায় মৃতের বাড়িতে গিয়ে তাঁরা প্রচুর নমুনা সংগ্রহ করে। বৃহস্পতিবার সকালে সিআইডি'র তদন্তকারীদের এই বিশেষ দল এখানে পৌঁছয় ৷ সেই সঙ্গে পৌঁছয় বংশীহারী থানার বিশাল পুলিশ বাহিনীও।

ব্যবসায়ী খুনের তদন্তে সিআইডি (ইটিভি ভারত)

জানা গিয়েছে, গত 14 অক্টোবর বুনিয়াদপুর পুরসভার 14 নম্বর ওয়ার্ডের ধুমসাদিঘি এলাকায় নিজের বাড়িতে রহস্যজনকভাবে মৃত্যু হয় ব্যবসায়ী মিঠুন চক্রবর্তীর। ওইদিনই অর্থাৎ সোমবার ভোররাতে মিঠুনের বাড়িতে সাদা গাড়িতে করে দুষ্কৃতীরা এসেছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। তাঁর হাত-পা বাঁধা ছিল। মুখে সেলোটেপ লাগানো ছিল। ব্যবসায়িক কোনও লেনদেনের কারণে খুন হয়ে থাকতে পারেন বলে প্রত্যক্ষদর্শী ও আত্মীয়রা জানাচ্ছেন ৷

মিঠুনবাবুর স্ত্রী পুজো উপলক্ষে হিলিতে তাঁর বাপের বাড়িতে রয়েছেন বিগত কয়েকদিন। বাড়িতে একাই ছিলেন এই ব্যবসায়ী। সকালে মৃতদেহ উদ্ধার হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায় ৷ ঘটনাস্থলে পৌঁছয় বংশীহারী থানার পুলিশ। সেই ঘটনার তদন্তে নেমে বংশীহারী থানার পুলিশ একজনকে গ্রেফতার করে এবং সেই সঙ্গে এই খুনের সঙ্গে আরও অনেকে জড়িত থাকার সন্দেহে এলাকার লোকজনদেরকে জিজ্ঞাসাবাদ করতে থাকে। আর আজ বৃহস্পতিবার সকালে তদন্তে আসে সিআইডির তিনজনের বিশেষ তদন্তকারী দল।

বিশেষ তদন্তকারী দলের সদস্যরা দু'টি ঘর থেকে নমুনা সংগ্রহ করে পাশাপাশি এই ঘটনায় আরও কেউ জড়িত আছে কি, না তাও খতিয়ে দেখন ৷ এবিষয়ে সৌমজিৎ সরকার নামে এক তদন্তকারী বলেন, "আমরা ধুমসাদিঘি এলাকায় খুনের তদন্তে এসেছি। নমুনা সংগ্রহ করা হয়েছে।"

ABOUT THE AUTHOR

...view details