পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

মাথায় টাক থাকলে বুদ্ধি বেশি থাকে ! আজব সংবর্ধনা শওকতের

মাথায় যাঁদের টাক থাকে তাঁদের বুদ্ধি বেশি ৷ টাক আছে এমন ব্যক্তিদের সংবর্ধনা দিলেন তৃণমূল বিধায়ক ৷

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

TMC MLA SHAUKAT MULLA
সংবর্ধনা তৃণমূল বিধায়কের (নিজস্ব চিত্র)

ক্যানিং, 16 অক্টোবর: যাঁদের মাথায় টাক আছে তাঁদের বুদ্ধি সাধারণ মানুষের তুলনায় বেশি ! এমনই দাবি করলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। শুধু দাবি করেই ক্ষ্যান্ত হননি শাসক শিবিরের এই ডাকাবুকো বিধায়ক।

রীতিমতো সংবধর্নার টাক আছে এলাকার এমন কয়েক'শো মানুষকে সংবর্ধনাও দিলেন ক্যানিং পূর্বের বিধায়ক ৷ এই অভিনব সংবর্ধনা নিয়ে রাজনৈতিক মহলে তুমুল চর্চা শুরু হয়েছে।

সংবর্ধনা তৃণমূল বিধায়কের (ইটিভি ভারত)

বুধবার দক্ষিণ 24 পরগনার ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা আয়োজন করেছিলেন এমনই এক আজব সংবর্ধনা সভার। যেখানে মাথায় টাক আছে এমন লোকেদের পাঞ্জাবী এবং গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন বিধায়ক। টাক মাথার জন্য তাঁরা যাতে হীনমন্যতায় না ভোগেন সেজন্য এমন উপহার দেওয়া হয়েছে বলে দাবি নেতার।

জীবনতলায় এই সংবর্ধনার আয়োজন করেছিলেন বিধায়ক। মঞ্চ থেকে 100 মানুষের হাতে তুলে দেওয়া হয় পাঞ্জাবী, গোলাপ ফুল এবং মিষ্টির প্যাকেট। এ বিষয়ে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা সাংবাদিকদের বলেন, "ক্যানিং পূর্বের দুটি অঞ্চলের প্রায় শতাধিক মানুষ আছেন যাদের মাথায় চুল অল্প ৷ তাঁদের আজ সম্বর্ধনা জানানো হল। আগামিদিনে গোটা বিধানসভায় এই সংবর্ধনা প্রক্রিয়া চালানো হবে।"

তাঁর কথায়, "আমরা নতুনত্ব ভাবনায় বিশ্বাস করি ৷ তাই আমরা নতুনত্ব ভাবনা ভেবে এলাকার মানুষদেরকে সংবর্ধনা দিলাম। বুদ্ধিজীবীদের মাথায় অল্প চুল থাকে । সেটাই প্রমাণ করে তাঁরা বুদ্ধিমান। তাই এলাকার যে সকল মানুষের মাথায় টাক আছে তাঁদের সংবর্ধনা জানালাম। আগামিদিনে এইরকম সংবর্ধনা গোটা বিধানসভায় চলবে। আমরা নতুনত্ব ভাবনায় বিশ্বাস করি তাই এইরকম সংবর্ধনা।" ক্যানিং পূর্বের বিধায়কের এই উদ্ভব ভাবনায় অবশ্য কটাক্ষ, সমালোচনার সঙ্গেই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

ABOUT THE AUTHOR

...view details