পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পুলিশ হেফাজতে মৃত্যু বাংলাদেশি যুবকের - BANGLADESHI YOUTH DIES

মিলেছিল আগ্নেয়াস্ত্রও। পুলিশি হেফাজতে মৃত্যু হল সেই যুবকের।

By ETV Bharat Bangla Team

Published : 4 hours ago

BANGLADESHI YOUTH DIED
মৃত্যু বাংলাদেশি যুবকের (নিজস্ব চিত্র)

বসিরহাট, 6 অক্টোবর: পুলিশ হেফাজতে বাংলাদেশি যুবকের মৃত্যু ঘিরে রবিবার উত্তেজনা বসিরহাটের ন‍্যাজাটে। মৃত যুবকের নাম মিজান গাজি। পুলিশ সূত্রে খবর, আগ্নেয়াস্ত্র সহ ওই যুবককে গ্রেফতার করার পর তাকে ন‍্যাজাট থানায় নিয়ে যাওয়া হয়। এরপর, সেখানেই তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর। এদিনই মৃত যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মিজান গাজির বাড়ি বাংলাদেশে। তিনি বৈধ কাগজপত্র ছাড়াই ভারতে প্রবেশ করে সেখানে বসবাস করতে শুরু করেছিলেন। শনিবার গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ন‍্যাজাট থানা এলাকা থেকে ওই বাংলাদেশি যুবককে গ্রেফতার করে। তিনি ছাড়াও পুলিশের হাতে ধরা পড়েন আরও দু'জন।

ধৃতদের প্রত‍্যেকের কাছেই আগ্নেয়াস্ত্র ছিল বলে দাবি পুলিশের। এরপর ধৃত তিন জনকেই ন‍্যাজাট থানায় নিয়ে যাওয়া হয়। কিন্তু থানায় নিয়ে যাওয়ার পর হঠাৎই অসুস্থ হয়ে পড়ে মিজান নামে ওই যুবক। তড়িঘড়ি তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে বসিরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু পথেই মৃত্যু হয় যুবকের। এরপর, তার দেহ নিয়ে বসিরহাট হাসপাতালে পৌঁছয় পুলিশ। পরে, তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে হাসপাতালের পুলিশ মর্গে।

এদিকে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে বসিরহাট জেলা পুলিশ। এই বিষয়ে বসিরহাট জেলার পুলিশ সুপার হোসেন মেহেদি রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, "ওই যুবকের কাছে ভারতীয় নাগরিকত্বের কোনও প্রমাণ মেলেনি ৷ তিনি কোনও তথ্য প্রমাণও দেখাতে পারেনি। তাই মনে করা হচ্ছে, ওই যুবক বাংলাদেশের নাগরিক। অসুস্থ হয়েই সম্ভবত তাঁর মৃত্যু হয়েছে। তবে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই বিষয়টি স্পষ্ট হবে।"

ABOUT THE AUTHOR

...view details