পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

আবির দা'র সঙ্গে কাজ করা সবসময় নিরাপদ, উপলব্ধি ঋতাভরীর

ঋতাভরী চক্রবর্তীর কথায়, "সহ-অভিনেতা হিসাবে আবির চট্টোপাধ্যায়ের এটা ভালো গুণ ৷ তিনি কাজের সময় ছাড়াও সকলের যত্ন নেন ও আগলে রাখেন ৷"

Ritabhari Chakraborty praises Abir Chatterjee
আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী (নিজস্ব ছবি)

By ETV Bharat Bangla Team

Published : 6 hours ago

কলকাতা, 27 অক্টোবর: ফাটাফাটির পর আবারও বহুরূপী ছবিতে জুটি বেঁধেছেন আবির চট্টোপাধ্যায় এবং ঋতাভরী চক্রবর্তী ৷ বহুরূপীতে তাঁদের রসায়ন ও চরিত্র দুই দর্শকের মন কেড়েছে ৷ তবে ছোটপর্দায় ফাটাফাটির প্রিমিয়ার নিয়ে একটি অনুষ্ঠানে পুরনো সময়ে ফিরে গেলেন দু'জনেই ৷

ঋতাভরী চক্রবর্তী বলেন, "আবির দা'র সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই ভালো । কাজের সময় ছাড়াও সবার প্রতি যত্ন নেন তিনি । পরীর চরিত্র করার সময় অনেক সাহায্য করেছেন আমায় ৷ আবির দা'র সঙ্গে কাজ করা সবসময় নিরাপদ মনে হয় ৷ তিনি খুব আগলে রাখেন ৷ এটা মানুষ ও সহ-অভিনেতা হিসাবে তাঁর ভালো গুণ ৷ আবির দা না থাকলে এত ভালোভাবে পরীর চরিত্রটা আমি করতে পারতাম না ৷"

আবিরের প্রশংসায় পঞ্চমুখ ঋতাভরী (ইটিভি ভারত)

বাংলা টেলিভিশনের পর্দায় এবার অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত 'ফাটাফাটি'। বড়পর্দায় দর্শকের মন জয় করার পর এবার ছোটপর্দায় আবির চট্টোপাধ্যায় এবং ঋতাভরী চক্রবর্তী জুটির এই ছবি । নানা কাজের ব্যস্ততায় সিনেমা হলে গিয়ে ছবিটা যারা দেখতে পারেননি তাঁদের জন্য এটা দেখার সুযোগ করে দেওয়া হল রবিবার । আর তার কারণে বেশ খুশি আবির এবং ঋতাভরী দু'জনেই ।

আবির চট্টোপাধ্যায় বলেন, "ফাটাফাটি করার পর অনেকে আমাকে জিজ্ঞেস করেছিলেন কেন আমি ছবিটা করলাম । আমার মনে এই প্রশ্নটা কখনোই আসেনি । কেন না আমি মনের মধ্যে কোনও দ্বন্দ্ব রেখে বাচস্পতি চরিত্রটা করিনি । স্বেচ্ছায় ভালোবেসেই করেছি । তবে ছবিটি আমার কাছে চ্যালেঞ্জিং ছিল ৷"

ফ্যাশন কী শুধু রোগাদের জন্য? সেই প্রশ্নের উত্তরই এই ছবিতে দিয়েছেন ঋতাভরী । ছবিতে ঋতাভরীকে দেখা গিয়েছে একজন ফ্যাশন ইনফ্লুয়েন্সারের চরিত্রে । নিজের স্বপ্ন সফল করার জন্য তাঁকে পেরোতে হয়েছে অনেক বাধা । তারপরেও হার মানেননি তিনি । এই কাহিনি অনেক স্থুলকায় নারীর গল্প শোনায় ।

ফাটাফাটি ছবিতে অভিনয় করার জন্য প্রায় 25 কেজি ওজন বাড়িয়েছিলেন ঋতাভরী চক্রবর্তী । মোটা হওয়ার কারণে মেয়েদের যুগ যুগ ধরে নানা কথা শুনতে হয় ঘরে বাইরে । কিন্তু স্বাস্থ্য কোনওদিন সাফল্যের পথে অন্তরায় হয়ে দাঁড়াতে পারে না । এই গল্পের মাধ্যমে তারই প্রমাণ মিলেছে । রবিবার অর্থাৎ 27 অক্টোবর টেলিভিশনে দেখানো হল এই ছবিটি । শনিবার উইন্ডোজ প্রযোজনা সংস্থার অফিসে হাজির ছিলেন আবির চট্টোপাধ্যায় এবং ঋতাভরী চক্রবর্তী দু'জনেই । সেখানেই ছবি নিয়ে কথা বলতে গিয়ে পুরনো স্মৃতিতে ডুব দেন তাঁরা ৷

উল্লেখ্য, কয়েকমাস আগে টলিউড ফিল্ম ইন্ডাষ্ট্রিতে যৌন নিগ্রহ বা যৌন হেনস্তার বিরুদ্ধে সরব হয়েছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ৷ বিষয়টি নিয়ে হস্তক্ষেপ করতে সোশাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও আর্জি জানিয়েছিলেন তিনি ৷ এরপরেই নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডেকে পাঠান অভিনেত্রীকে ৷ মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি ৷

ABOUT THE AUTHOR

...view details