পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / entertainment

'মোস্ট গ্ল্যামারাস আইকন অফ দ্য ইয়ার' মনামী, পুরস্কার তুলে দিলেন মালাইকা

Global Fame Awards: 'গ্লোবাল ফেম অ্যাওয়ার্ডস' অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় পা রাখলেন বলিউড ডিভা মালাইকা অরোরা ৷ পুরস্কৃত হলেন মনামী ঘোষ থেকে শুরু রুদ্রনীল ঘোষ ও রাইমা সেনরা ৷

By ETV Bharat Bangla Team

Published : Feb 4, 2024, 8:17 PM IST

Etv Bharat
কলকাতায় 'গ্লোবাল ফেম অ্যাওয়ার্ডস' অনুষ্ঠান

'গ্লোবাল ফেম অ্যাওয়ার্ডস' অনুষ্ঠানে মালাইকা অরোরা

কলকাতা, 4 ফেব্রুয়ারি: কলকাতার বুকে হয়ে গেল চতুর্থ 'গ্লোবাল ফেম অ্যাওয়ার্ডস'। জীবনের নানা ক্ষেত্রে কঠোর পরিশ্রমের মাধ্যমে যাঁরা প্রতিষ্ঠিত হয়েছেন তাঁদের সম্মানিত করা হয় এই মঞ্চে ৷ এই অনুষ্ঠানে 'মোস্ট গ্ল্যামারাস আইকন অফ দ্য ইয়ার' হয়েছেন মনামী ঘোষ। তাঁর হাতে পুরস্কার তুলে দেন বলিউড ডিভা মালাইকা অরোরা ৷ মনামী বলেন, "পুরস্কার সবসময় খুশি করে। আজ এখানে আসার আরও একটা বড় কারণ মালাইকা। "

বনি সেনগুপ্ত এবং কৌশানি মুখোপাধ্যায় পেয়েছেন 'বেস্ট কাপল অ্যাওয়ার্ড' ৷ বনি বলেন, "আমরা একসঙ্গে কাজ করছি অনেকদিন ধরে ৷ সেখানে স্বীকৃতি পাওয়া বড় ব্যাপার। খুবই ভালো লেগেছে ৷" কৌশানি বলেন, "আলাদা করে পুরস্কার পাওয়া বেশ কঠিন ৷ আর কোথাও গেলে মানুষদের যে ভালোবাসা পাওয়া যায়, সেটাই বড় পুরস্কার ৷ আজকের পুরস্কার জুটি হিসেবে পেয়েছি ৷ এই জুটি শুরু থেকেই দর্শকদের ভালোবাসা পেয়েছে ৷ 10 বছর হয়ে গেল ইন্ডাষ্ট্রিতে ৷ খুব ভালো লাগছে ৷"

এদিন অনুষ্ঠানে রুদ্রনীল ঘোষ পেয়েছেন 'বেস্ট ভার্সেটাইল অ্যাক্টর' অ্যাওয়ার্ড, সঙ্গীতশিল্পী ঊষা উত্থুপ পেয়েছেন তাঁর এতদিনের সঙ্গীত সফরের জন্য বিশেষ পুরস্কার। 'দ্য ভাকসিন ওয়ার' ছবির জন্য পুরষ্কৃত হয়েছেন রাইমা সেন। তিনি বলেন, "এই ছবির জন্য প্রথম পুরস্কার পেলাম আমি। আর সেটাও কলকাতায়। তাই ভীষণ ভালো লাগছে । একইসঙ্গে অনেকদিন পর কলকাতায় এসে খুশি মালাইকা অরোরা। উল্লেখ্য, অভিনয় থেকে শুরু করে ব্যবসা-বাণিজ্য সব ক্ষেত্রের স্বনামধন্যরা সম্মানিত হন অনুষ্ঠানে। পুরস্কার প্রাপকদের হাতে পুরস্কার তুলে দেন অভিনেত্রী মালাইকা অরোরা।

ABOUT THE AUTHOR

...view details