পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

হাসপাতালে ভর্তি হলেন উদ্ধব ঠাকরে

রিলায়েন্স হাসপাতালে ভর্তি হয়েছেন উদ্ধব ঠাকরে ৷ প্রাথমিকভাবে জানা গিয়েছে রুটিন চেকআপের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে বালাসাহেব-তনয়কে।

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

Updated : 3 hours ago

UDHHAV THACKERAY IN HOSPITAL
হাসপাতালে ভর্তি হয়েছেন উদ্ধব ঠাকরে (ইটিভি ভারত)

মুম্বই, 14 অক্টোবর: হাসপাতালে ভর্তি হলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ৷ জানা গিয়েছে, রুটিন চেক-আপের জন্য এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে ৷ উদ্ধব ঠাকরের সঙ্গে রয়েছেন স্ত্রী রশ্মি ঠাকরেও ৷

এইচএন রিলায়েন্স হাসপাতালের তরফে দেওয়া তথ্য অনুযায়ী, উদ্ধব ঠাকরের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। সোমবার সকাল আটটা থেকে এইচএন রিলায়েন্স হাসপাতালে চিকিৎসকরা প্রাক্তন মুখ্যমন্ত্রীর হৃদযন্ত্রের কয়েকটি পরীক্ষা করেন ৷ জানা গিয়েছে, এর আগে হৃদযন্ত্রের সমস্যার জন্য তাঁর এনজিওগ্রাফি করানো হয়েছিল ৷

সেই সময়ই চিকিৎসকেরা জানান, এরপরও যদি পরীক্ষার সময় ব্লকেজ পাওয়া যায় তাহলে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী এনজিওপ্লাস্টি করাতে হবে তাঁকে। এরপর এদিন উদ্ধব ঠাকরেকে চেক-আপের জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। এর আগে, উদ্ধব ঠাকরে 2012 সালে অ্যাঞ্জিওপ্লাস্টি করিয়েছিলেন।

এই বিষয়ে উদ্ধব ঠাকরের তরফ থেকে অবশ্য কোনও আনুষ্ঠানিক বক্তব্য এখনও আসেনি ৷ রাজ্যে বিধানসভা নির্বাচন হতে চলেছে ৷ সব রাজনৈতিক দলই নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। উদ্ধব ঠাকরের দলও জোর প্রস্তুতি শুরু করেছে। দু'দিন আগে অনুষ্ঠিত দলীয় সমাবেশে ভাষণ দেন ঠাকরে। এরপর রবিবার মহাবিকাশ আগাডি জোটের সাংবাদিক সম্মেলন হয় ৷ সেখানেও ছিলেন ঠাকরে।

মহারাষ্ট্রের মতো বড় রাজ্যর নির্বাচন সবসময় চিত্তাকর্ষক। সামগ্রিকভাবে এবার পরিস্থিতি খানিকটা অন্যরকম। 2019 সালে বিঝানসভা নির্বাচনে বিজেপি-শিবসেনার জোট ছিল । যাদুসংখ্যায় পৌঁছতে তাদের সমস্যাও হয়নি । তবে মুখ্যমন্ত্রী কে হবেন তা নিয়ে জটিলতার সৃষ্টি হয়। শেষমেশ শিবসেনা-এনসিপি এবং কংগ্রসের সরকার তৈরি হয়।

আডা়ই বছর বাদে শিবসেনায় ভাঙন ধরে । একনাথ শিন্ডের নেতৃত্বে বেশ কয়েকজন শিবসেনা বিধায়ক বিজেপির সঙ্গে জোট বাঁধেন। পরে অজিত পাওয়ারের নেতৃত্বে এনসিপি বিধায়কদের একটা অংশও সরকারে যোগ দেয় । অজিত উপমুখ্যমন্ত্রী হন। এমন আবহে লোকসভা নির্বাচনে শাসক জোটকে বড় ধাক্কা দেয় বিরোধীরা। কংগ্রেস-সহ বিরোধীরা দারুণ ফল করে। এবার শুরু হতে চলেছে বিধানসভার লড়াই । ভারতের বাণিজ্য রাজধানী মুম্বই-সহ মহারাষ্ট্রের দখল হাতে রাখতে সবপক্ষই যে তৎপর হবে তা বলাই বাহুল্য।

Last Updated : 3 hours ago

ABOUT THE AUTHOR

...view details