পশ্চিমবঙ্গ

west bengal

ভোটের পরদিনই প্রয়াত বিজেপি প্রার্থী, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর - Lok Sabha Election 2024

By ETV Bharat Bangla Team

Published : Apr 21, 2024, 10:20 AM IST

Moradabad BJP candidate dies: ভোটের পরদিনই প্রয়াত হলেন মোরাদাবাদের বিজেপি প্রার্থী কুনওয়ার সর্বেশ কুমার সিং ৷ তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ৷

ETV BHARAT
ETV BHARAT

মোরাদাবাদ (উত্তরপ্রদেশ), 20 এপ্রিল: ভোটের পরের দিনই প্রয়াত হলেন প্রার্থী ৷ উত্তরপ্রদেশের এই ঘটনায় বড় ধাক্কা বিজেপিতে ৷ পশ্চিম উত্তরপ্রদেশের আটটি লোকসভা আসনের জন্য ভোটগ্রহণ হয় শুক্রবার প্রথম দফায় ৷ ঠিক তার পরের দিনই, অর্থাৎ শনিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিজেপির মোরাদাবাদের প্রার্থী কুনওয়ার সর্বেশ কুমার সিং ৷ শুক্রবার লোকসভার জন্য যে আটটি কেন্দ্রে ভোট হয়েছিল, তার মধ্যে ছিল মোরাদাবাদও ।

শনিবার সংবাদসংস্থা এএনআই-এর সঙ্গে কথা বলার সময় মোরাদাবাদের বর্তমান বিজেপি বিধায়ক রীতেশ গুপ্ত বলেন, কুনওয়ার সর্বেশ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন ৷ তিনি অসুস্থ হয়ে পড়ার পরই তাঁকে দ্রুত দিল্লির এইমস হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ তবে শেষ রক্ষা হয়নি ৷ প্রয়াত হন লোকসভা ভোটের বিজেপি প্রার্থী ৷

দলের মোরাদাবাদের প্রার্থীর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ৷ তাঁর অফিসিয়াল এক্স হ্যান্ডেলে তিনি লিখেছেন, "আমাদের মোরাদাবাদের প্রার্থী এবং প্রাক্তন সাংসদ কুনওয়ার সর্বেশ কুমার সিং-জির মৃত্যুতে আমি শোকাহত । এটি একটি অপূরণীয় ক্ষতি । এই শোকের মুহূর্তে, আমার প্রার্থনা রইল তাঁর পরিবারের সদস্য এবং প্রিয়জনদের জন্য ৷ প্রভু শ্রীরাম বিদেহী আত্মাকে চিরশান্তি দান করুন এবং তাঁর পরিবারকে এটি সহ্য করার শক্তি দিন । ওম শান্তি !"

কুনওয়ার সর্বেশ মোরাদাবাদের লড়াইয়ে বিরোধী জোট ইন্ডিয়া ব্লকের রুচি বীরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন । অসুস্থতার কারণে ভোটের প্রচারেও তিনি সেভাবে অংশ নিতে পারেননি ৷ (এএনআই)

আরও পড়ুন:

  1. 2004 সালের পুনরাবৃত্তি হবে, 175টি আসনে থামবেন 'পরম বন্ধু' প্রধানমন্ত্রী মোদি, দাবি বিহারীবাবুর
  2. গতবারের চেয়ে ভোট কমল তিন কেন্দ্রেই, প্রথম দফার তথ্য সামনে আনল কমিশন
  3. তিন জেলায় বিক্ষিপ্ত অশান্তি, ধারা বজায় রেখেই শান্তিপূর্ণ ভোট উত্তরবঙ্গে

ABOUT THE AUTHOR

...view details