পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 16, 2022, 4:13 PM IST

ETV Bharat / state

Husband Extra Marital Affair : পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ, পলাতক স্বামী

পরকীয়ার জের ৷ স্বামীর অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় খুন করা হল স্ত্রীকে (Husband Extra Marital Affair)। ঘটনায় শনিবার উত্তেজনা ছড়িয়েছে উত্তর চব্বিশ পরগনার হাড়োয়ার আটপুকুর গ্রামে। অভিযোগ, গলাটিপে শ্বাসরোধ করে মহিলাকে খুন করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক মহিলার স্বামী আজিম আলি মোল্লা-সহ শ্বশুরবাড়ির লোকজন ।

Husband Extra Marital Affair
পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন

হাড়োয়া, 16 এপ্রিল : পরকীয়ার সম্পর্ক ! স্ত্রী প্রতিবাদ করায় খুন করা হয় তাঁকে (Husband Extra Marital Affair) । মৃতের নাম জাহানারা বিবি, বয়স 34। ঘটনায় উত্তেজনা উত্তর চব্বিশ পরগনার হাড়োয়ায়। পলাতক অভিযুক্ত স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকজন।

জানা গিয়েছে, বছর কুড়ি আগে হাড়োয়ার আটপুকুর গ্রামের আজিম আলির সঙ্গে বিয়ে হয় ভাঙড় থানা এলাকার বাসিন্দা জাহানারা বিবির। ওই দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বড় মেয়ের বিয়েও হয়ে গিয়েছে ইতিমধ্যে। কিন্তু তারপরও শ্বশুরবাড়ির লোকেরা নানা কারণে জাহানারার উপর শারীরিক এবং মানসিক নির্যাতন চালাতেন বলে অভিযোগ। তারই মধ্যে মহিলা জানতে পারেন, তাঁর স্বামী পরকীয়ায় জড়িয়েছেন। অন্য এক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে উঠেছে আজিম আলির। ঘটনার প্রতিবাদ করেন জাহানারা।

অভিযোগ, এর জেরে মহিলার ওপর শারীরিক নির্যাতন দিনদিন বেড়ে চলেছিল। শুক্রবার রাতেও এই নিয়ে বাকবিতন্ডা শুরু হয় স্বামী-স্ত্রীর মধ্যে। তারই মাঝে মহিলাকে মারধরের পর গলাটিপে শ্বাসরোধ করে খুন করা হয়। যদিও শনিবার ভোরে জাহানারার বাবার বাড়িতে ফোন করে বলা হয়,পা পিছলে মেঝেতে পড়ে সে অচৈতন্য হয়ে গিয়েছে। এই খবর পেয়ে এদিন সকালে আটপুকুর গ্রামে আসেন পরিবারের লোকেরা। দেখেন, শ্বশুরবাড়ির ঘরের মেঝেতে পড়ে রয়েছেন জাহানারা। গলায় দাগের চিহ্ন দেখে বুঝতে পারেন শ্বাসরোধ করে তাঁকে খুন করে ফেলে রাখা হয়েছে। এরপরই খবর দেওয়া হয় হাড়োয়া থানায়।

আরও পড়ুন :মানসিক রোগ থেকে মুক্তি পেতেই কি আত্মহত্যা ? তদন্তে উঠে এল একাধিক প্রশ্ন

খবর পেয়ে পুলিশ জাহানারার নিথর দেহ উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। ঘটনা সামনে আসতেই উত্তেজনা ছড়ায় এলাকায়। এই বিষয়ে মৃতার দিদি তাজমিরা বিবি বলেন, "গতকাল রাতে বোন ফোন করে স্বামীর অত‍্যাচারের কথা জানিয়েছিল। বলেছিল, ওর স্বামী যে মহিলার সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে তার সঙ্গে সম্পর্ক ভাঙবে না। উল্টে বোনকে আলাদা হওয়ার জন্য চাপ দিচ্ছিল। অবৈধ সম্পর্কের প্রতিবাদ করার কারণেই বোনকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। খুনের সঙ্গে ওর স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকেরাই জড়িত। আমরা এর বিচার চাই। কঠোর শাস্তি দেওয়া হোক অভিযুক্তদের ।"

আরও পড়ুন :দেগঙ্গায় যুবকের মৃত্যুতে তিন পুলিশ কর্মীর বিরুদ্ধে লিখিত অভিযোগ স্ত্রী'র

অন্যদিকে, বেগতিক বুঝে ঘটনার পরই সপরিবারে চম্পট দিয়েছে অভিযুক্ত আজিম আলি মোল্লা। পলাতকদের হদিশ পাওয়ার চেষ্টা করছে পুলিশ। ওই মহিলাকে কিভাবে খুন করা হয়েছে তা ময়নাতদন্তের রিপোর্ট এলেই বিষয়টি পরিষ্কার হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details