পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 11, 2019, 11:11 PM IST

ETV Bharat / state

হাবড়ায় BDO-র বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার 4

হাবড়ায় BDO-র বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার চার দুষ্কৃতী । শনিবার রাতভর তল্লাশিত চালিয়ে হাবড়া ও অশোকনগরের বিভিন্ন এলাকা থেকে 4 অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

ডাকাতির পরের ছবি

হাবড়া, 11 নভেম্বর : হাবড়া-1 ব্লকের BDO শুভ্র নন্দীর বাড়িতে ডাকাতির ঘটনায় চারজনকে গ্রেপ্তার করল পুলিশ । ধৃতদের নাম মইদুল বিশ্বাস (32), শংকর সাহা (29), সুদীপ রায় (29) ও ফারুক আলি (28) । আরও 10 জন দুষ্কৃতীর খোঁজ চালাচ্ছে পুলিশ । পুলিশ সূত্রে খবর, ধৃতরা প্রত্যকেই অশোকনগর ও হাবড়ার বাসিন্দা ।

গত শুক্রবার রাতে BDO-র আবাসনের পাঁচিল টপকে ভিতরে ঢুকে প্রথমে গ্রিলের তালা ভাঙে ডাকাতরা। তারপর ঘরে ঢুকে ডাকাতি চালায় । তখন আবাসনে ছিলেন BDO ও তাঁর স্ত্রী পৌলমী বিশ্বাস নন্দী । তাঁদের হাত-মুখ বেঁধে দেয় দুষ্কৃতীরা । ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায় ।

তদন্তে নেমে ডাকাত দলের চারজনকে গ্রেপ্তার করে পুলিশ । পুলিশ জানিয়েছে, ডাকাতির ঘটনায় অভিযুক্ত ফারুক আলি নারকেল গাছ "ঝাড়ার" কাজ করে । দুর্গাপুজোর সময় BDO-র আবাসনে নারকেল গাছ ঝেড়েছিল ফারুক । পুলিশের অনুমান, ফারুক দুষ্কৃতীদের সঙ্গে মিলে ডাকাতির পরিকল্পনা করেছিল । ধৃতদের জেরা করে পুলিশ জানতে পারে ওই চারজন ছাড়াও আরও 10 জন জড়িত এই ডাকাতির ঘটনায় ।

শুভ্রবাবু ও তাঁর স্ত্রী জানিয়েছিলেন, দুষ্কৃতীরা হিন্দিতে কথা বলছিল । পুলিশের বলছে, BDO-র ঘরে যারা সেদিন রাতে ঢুকেছিল তারা অবাঙালি । আবাসনের বাইরে ছিল আরও নয় দুষ্কৃতী । দুষ্কৃতীদের গ্রেপ্তারের খবর পেয়ে রবিবার সকালে হাবড়া থানায় যান শুভ্রবাবু ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার বিশ্বচাঁদ ঠাকুর বলেন, ওই দিন ডাকাত দলে মোট 14 জন ছিল । 4 জনকে ইতিমধ্যেই পাকড়াও করেছে পুলিশ । ধৃতদের হেপাজতে নিয়ে বাকিদেরও খোঁজ চালাচ্ছেন তাঁরা । খুব তাড়াতাড়ি উদ্ধার করা হবে লুঠ করা সামগ্রীও । গত 15 দিনে অশোকনগরে আরও দুটি বড় ডাকাতির ঘটনা ঘটেছে । পুলিশের অনুমান, সেখানে এই দলটাই জড়িত ছিল । আপাতত ধৃত 4 জনকে হেপাজতে নিয়ে হাবড়া-অশোকনগরে পরপর ডাকাতির ঘটনার রহস্যভেদ করতে চাইছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details