পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 10, 2021, 6:31 PM IST

ETV Bharat / state

বিজেপি কর্মীর উপর হামলা, অভিযুক্ত তৃণমূল

গতরাতে বাড়ি ফিরছিলেন বিজেপি কর্মী অভিজিৎ পাত্র। তখনই বাড়ির অদূরে তাঁর পথ আটকায় সাতজন দুষ্কৃতী। কিছু বুঝে ওঠার আগেই সশস্ত্র অবস্থায় হামলা চালানো হয় তাঁর উপর। শুরু হয় বেধড়ক মারধর। সঙ্গে চলতে থাকে অকথ্য ভাষায় গালিগালাজও।

TMC
আহত বিজেপি কর্মী

বসিরহাট, 10 এপ্রিল : রাতের অন্ধকারে বিজেপি কর্মীর উপর সশস্ত্র হামলা ও মারধরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। আক্রান্ত ওই বিজেপি কর্মীর নাম অভিজিৎ পাত্র। হামলায় তাঁর চোখে, বুকে ও পিঠে আঘাত লেগেছে । ভোটের মুখে এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে হাসনাবাদের টাকির দক্ষিণ রাঢ়ি পাড়া এলাকায়। ঘটনার পিছনে রাজনৈতিক কোনও কারণ নাকি ব্যক্তিগত কোনও শত্রুতা রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

গতরাতে বাড়ি ফিরছিলেন বিজেপি কর্মী অভিজিৎ পাত্র। তখনই বাড়ির অদূরে তাঁর পথ আটকায় সাতজন দুষ্কৃতী। কিছু বুঝে ওঠার আগেই সশস্ত্র অবস্থায় হামলা চালানো হয় তাঁর উপর। শুরু হয় বেধড়ক মারধর। সঙ্গে চলতে থাকে অকথ্য ভাষায় গালিগালাজও। এমনই অভিযোগ আক্রান্ত ওই বিজেপি কর্মীর। তাঁর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসার আগেই দুষ্কৃতীরা চম্পট দেয় ৷ এরপর কোনওক্রমে বাড়িতে ফিরে বিষয়টি জানান বিজেপি নেতৃত্বকে। তাঁদের পরামর্শে আজ দুপুরে হাসনাবাদ থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত ওই বিজেপি কর্মী।

বিজেপি কর্মীর উপর হামলা

আরও পড়ুন-লকেটের গাড়ির কাচ ভাঙল কে ?

এবিষয়ে অভিজিৎ পাত্র বলেন, "বিজেপি ছাড়ার জন্য কয়েকদিন ধরে তৃণমূলের লোকজন হুমকি দিচ্ছিল। তাতে মাথা নত না করার অপরাধেই হামলা চালানো হয়েছে। ঘটনার পর থেকেআতঙ্কে রয়েছি।"

ভোটের দিন যত এগিয়ে আসছে, ততই ভোটের উত্তাপ বাড়তে শুরু করেছে উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমায়। বাড়ছে রাজনৈতিক হিংসা, প্রতিহিংসার ঘটনাও। তবে, এক্ষেত্রে রাজনৈতিক কোনও যোগ আছে কিনা তা খতিয়ে দেখছে হাসনাবাদ থানার পুলিশ।

বিষয়টি নিয়ে তৃণমূলের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ABOUT THE AUTHOR

...view details