পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 2, 2021, 12:50 PM IST

ETV Bharat / state

ভাটপাড়ায় বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর, বোমাবাজি, শ্লীলতাহানির অভিযোগ

ভোটের পরেও হিংসা অব্যাহত জগদ্দলে । মঙ্গলবার গভীর রাতে জগদ্দল বিধানসভার ভাটপাড়া থানা ও পুরসভার 32 নম্বর ওয়ার্ডের কাঁকিনাড়া মাদ্রাল কাঁটাবটতলা এলাকায় গৌরাঙ্গ সরকার নামে এক বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি, ভাঙচুর চলে, সঙ্গে মহিলা বিজেপি কর্মীর শ্লীলতাহানি করা হয় । ঘটনাস্থলে পৌঁছায় ভাটপাড়া থানার পুলিশ ।

ভাটপাড়ায় বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর
ভাটপাড়ায় বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর

ভাটপাড়া, (উত্তর চব্বিশ পরগনা) 2 জুন : ভাটপাড়ায় বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর, বোমাবাজি । মহিলা কর্মীর শ্লীলতাহানি করল কয়েকজন মহিলা।

ভাটপাড়ায় এখনও চলছে রাজনৈতিক হিংসাত্মক ঘটনা

ভোটের পরেও হিংসা অব্যাহত জগদ্দলে । মঙ্গলবার গভীর রাতে জগদ্দল বিধানসভার ভাটপাড়া থানা ও পুরসভার 32 নম্বর ওয়ার্ডের কাঁকিনাড়া মাদ্রাল কাঁটাবটতলা এলাকায় গৌরাঙ্গ সরকার নামে এক বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি, ভাঙচুর চলে, সঙ্গে মহিলা বিজেপি কর্মীর শ্লীলতাহানি করা হয়।

আরও পড়ুন : মালদায় উদ্ধার প্রচুর দেশি মদের বোতল, পলাতক অভিযুক্ত

অভিযোগ মুখ বেঁধে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে । বিজেপি করার অপরাধেই তারা এই তাণ্ডব চালিয়েছে । নির্বাচনের ফল বেরনোর পর থেকেই অশান্ত মাদ্রাল এলাকা । বহু বিজেপি কর্মী, সমর্থক বাড়ি ছাড়া । ফলাফল বেরনোর পর থেকে অনেক বিজেপি কর্মীর বাড়িঘর ভাঙচুর ও বোমাবাজির অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে ।
গতকাল তার পুনরাবৃত্তি হয় । রাতের অন্ধকারে মুখে গামছা বেঁধে গৌরাঙ্গ সরকারের বাড়িতে হামলা চালায় তৃণমূলের কর্মীরা । এরপর পাশেই সীমা অধিকারী নামে আরেক বিজেপি কর্মীর বাড়ি থেকে বের করে জামাকাপড় ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ।

গৌরাঙ্গ সরকার বলেন, "ফলাফলের পর আমার বাড়িতে এই নিয়ে তিন বার হামলা চালানো হয় । আমার পরিবার কোভিড আক্রান্ত, তা স্বত্ত্বেও বারবার এই আক্রান্তের ঘটনা ঘটছে । আমার একটাই অপরাধ আমি বিজেপি করি ।"

ঘটনার তদন্তে ভাটপাড়া থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details