পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 30, 2020, 7:51 PM IST

ETV Bharat / state

দেগঙ্গায় নিষিদ্ধ মাদক তৈরির কারখানার পর্দা ফাঁস, ধৃত 2

নিষিদ্ধ মাদক তৈরির কারখানার দুই মালিককে গ্রেপ্তার করল দেগঙ্গা থানার পুলিশ । কারখানা থেকে উদ্ধার হয়েছে নিষিদ্ধ মাদক ও তৈরির সরঞ্জাম ।

2 arrested and phensydyl-and-codin mixture factory revealed at deganga
2 arrested and phensydyl-and-codin mixture factory revealed at deganga

দেগঙ্গা, 30 জুলাই : দেগঙ্গায় নিষিদ্ধ মাদক তৈরির কারখানার পর্দা ফাঁস করল দেগঙ্গা থানার পুলিশ । গতকাল রাতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে তরল মাদক ও মাদক তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে । বাজেয়াপ্ত করা হয়েছে একটি মিনি ম্যাটাডোর । গ্রেপ্তার হয়েছে কারখানার দুই মালিক । ধৃতদের নাম সাবুর গাজি ও স্বপন সরদার ।

ধৃতরা দেগঙ্গা BDO অফিস সংলগ্ন অম্বিকা নগরের বাসিন্দা । পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতরা বাড়িতেই মাদক তৈরির কারখানা চালাত । কারখানায় নিষিদ্ধ তরল মাদক কোডেইন মিক্সচার ও ফেন্সিডিল তৈরি হত । মাদক তৈরি করে বিভিন্ন জায়গায় তা পাচার করত । এমন কী বাংলাদেশেও পাচার করত বলে অনুমান পুলিশের ।

ওই দুই নিষিদ্ধ মাদক কারখানা থেকে 40 লিটার নিষিদ্ধ কোডেইন মিক্সচার, 200 বোতল ফেনসিডিল মাদক তৈরির কাঁচামাল, প্যাকেজিং মেশিন উদ্ধার হয়েছে । পুলিশের অনুমান ধৃতদের সঙ্গে বড় কোনও পাচারকারীদের যোগ রয়েছে । ধৃতদের জেরা করে তাদের নাগাল পাওয়ার চেষ্টা চলছে । আজ বারাসাত আদালতে তোলা হয় । বিচারক পুলিশি হেপাজতে রাখার নির্দেশ দেন ।

ABOUT THE AUTHOR

...view details