পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 22, 2022, 3:26 PM IST

ETV Bharat / state

Purulia Thunder Strike: বলরামপুরে বাজ পড়ে বালকের মৃত্য়ু

বাজ পড়ে ষষ্ঠী হেমব্রম নামে এক বালকের মৃত্য়ুতে চাঞ্চল্য় ছড়াল (Thunder Strike child dead) ৷ ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বলরামপুরের তেঁতলো গ্রাম পঞ্চায়েতে ৷ এলাকায় শোকের ছায়া ৷

Purulia Thunder Strike
বলরামপুরে বাজ পড়ে বালকের মৃত্য়ু

পুরুলিয়া, 22 এপ্রিল: বজ্রাঘাতে বালকের মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল বলরামপুরে । মৃত ওই বালকের নাম ষষ্ঠী হেমব্রম ওরফে রামু (12) । বাড়ি বলরামপুর ব্লকের তেঁতলো গ্রাম পঞ্চায়েত এলাকার ঢাকিবাদ গ্রামে (Thunder Strike child dead)। শুক্রবার মৃত শিশুর দেহের ময়নাতদন্তের জন্য পুরুলিয়া গভর্মেন্ট মেডিক্য়াল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে ঝড়-বৃষ্টির সময় 12 বছর বয়সি ষষ্ঠী বাড়ির মধ্যেই ভাই-বোনের সঙ্গে খেলা করছিল । এর মধ্যেই বৃষ্টির সঙ্গে বাজ পড়া শুরু হলে জ্ঞান হারিয়ে ফেলে ষষ্ঠী । এরপরই পরিবারের লোকজন তড়িঘড়ি বলরামপুর ব্লক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে জানান । ঘটনার খবর পেয়ে হাসপাতালে পৌঁছায় বলরামপুর থানার পুলিশ । শুক্রবার দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয় ।

আরও পড়ুন :চলতি সপ্তাহেই দক্ষিণবঙ্গে কালবৈশাখীর সম্ভাবনা, সঙ্গে 5 জেলার তাপপ্রবাহের সতর্কতা

কালবৈশাখীর তাণ্ডবে পুরুলিয়ার বলরামপুর এলাকায় ক্ষয়ক্ষতি হয়েছে । বৃহস্পতিবার সন্ধ্যায় ঝড়-বৃষ্টি প্রবল হওয়ায় ভেঙে পড়েছে বড় বড় গাছ । বিদ্যুতের খুঁটি উপড়ে পড়ায় দীর্ঘক্ষণ বিদ্যুৎ সংযোগ থেকে বিচ্ছিন্ন থাকে বেশ কয়েকটি গ্রাম । বেশ কয়েকটি গ্রামের কাঁচা বাড়ি ভেঙে পড়েছে । প্রবল ঝড়ে চাষেরও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details