পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 6, 2020, 9:38 PM IST

ETV Bharat / state

তমলুকে দোকানের শাটার কেটে চুরি

ঘড়ির দোকানের মালিক সালাউদ্দিন খান জানিয়েছেন, "স্থানীয়দের তরফে ভোর নাগাদ ফোনে খবর পেয়েছি চুরির কথা । দোকানে এসে দেখি সামনে শোকেসে থাকা সমস্ত হাতঘড়ি চোরেরা নিয়ে গিয়েছে।"

theft in 3 shops
দোকানের শাটার কেটে চুরি

তমলুক, 6 জানুয়ারি : রাতের অন্ধকারে শাটার কেটে মোট তিনটি দোকানে চুরি । তমলুক শহরের গুরুত্বপূর্ণ জনবহুল এলাকা জেলা হাসপাতাল চত্বর থেকে তিনটি দোকান চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । ঘটনার তদন্ত শুরু করেছে তমলুক থানার পুলিশ ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জেলা সদর তমলুকের হাসপাতাল মোড় ও তার সংলগ্ন এলাকা বাদামতলায় একটি মোবাইল ও কম্পিউটার পার্টসের দোকান, একটি ঘড়ির দোকান ও একটি ওষুধের দোকানে চুরি হয় গতরাতে । অন্য দিনের মতোই রাত বারোটা নাগাদ দোকানে তালা লাগিয়ে বাড়ি ফেরেন মালিকরা । আজ ভোরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মালিক এসে দেখেন, দোকান থেকে মূল্যবান সামগ্রী নিয়ে পালিয়েছে চোরেরা । ব্যস্ত ও অত্যন্ত জনবহুল এলাকায় লোহার পাত দিয়ে শাটার কেটে দোকান চুরির খবর চাউর হতেই আতঙ্কিত হয়ে পড়েন এলাকার অন্য ব্যবসায়ীরা ।

ঘড়ির দোকানের মালিক সালাউদ্দিন খান জানিয়েছেন, "স্থানীয়দের তরফে ভোর নাগাদ ফোনে খবর পেয়েছি চুরির কথা । দোকানে এসে দেখি সামনে শোকেসে থাকা সমস্ত হাতঘড়ি চোরেরা নিয়ে গিয়েছে।" তিনটি দোকান চুরির ঘটনায় ঠিক কত টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তা সঠিকভাবে জানা যায়নি । তমলুক থানার OC কৃষ্ণেন্দু প্রধান জানিয়েছেন, "দোকান মালিকদের তরফে চুরির অভিযোগ পেয়েছি । ঘটনার তদন্ত শুরু হয়েছে ।"

ABOUT THE AUTHOR

...view details