পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 12, 2020, 1:56 AM IST

Updated : Jan 12, 2020, 2:15 AM IST

ETV Bharat / state

ট্রাকের ধাক্কায় মৃত্যু প্রবীণের, বিক্ষোভ স্থানীয়দের

ট্রাকের ধাক্কায় মৃত্যু হয় বাইক আরোহী আবদুল মজিদের । তার সঙ্গে গুরতর জখম হয় আরও এক আরোহী । ঘটনাকে কেন্দ্র করে বিক্ষোভ দেখায় স্থানীয়রা । যান চলাচল বন্ধ হয়ে যায় 41 নম্বর জাতীয় সড়কে । প্রায় ঘণ্টা দুয়েক পরে যান চলাচল স্বাভাবিক হয় ।

road accident in mohisadal
ট্রাকের ধাক্কায় মৃত্যুকে ঘিরে রণক্ষেত্র মহিষাদল

মহিষাদল, 12 জানুয়ারি : বাইকে করে বাড়ি ফিরছিলেন । সেইসময় ট্রাকের ধাক্কায় মৃত্যু হয় এক প্রবীণের । নাম আবদুল মজিদ(65) । তাঁর মৃত্যুকে কেন্দ্র করে গতকাল উত্তপ্ত হয়ে ওঠে মহিষাদলের কাপাসবেড়া এলাকা । উত্তেজিত জনতা গাড়িতে ভাঙচুর চালায় । ট্র্যাফিক সিগন্যালের ঘরেও ভাঙচুর চালানো হয় । ঘটনার জেরে মেচেদা ও হলদিয়া সংলগ্ন 41 নম্বর জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায় । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থানে আসে মহিষাদল থানার পুলিশ । নামানো হয় RAF-ও ।

স্থানীয়সূত্রে জানা যায়, শেখ আবদুল মজিদ (65) ও সিরাজুল খান (40) একই বাইকে করে বাড়ি ফিরছিলেন । সেই সময় উলটো দিক থেকে একটি ট্রাক এসে তাঁদের বাইকে ধাক্কা মেরে সেখান থেকে পালিয়ে যায় । ঘটনাস্থানেই মৃত্যু হয় বাইক চালকের আসনে থাকা আবদুল মজিদের । গুরতর জখম হন অপর বাইক আরোহী সিরাজুল । তাঁকে উদ্ধার মহিষাদলের বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে ভরতি করে স্থানীয়রা ।

এই ঘটনার প্রতিবাদে 41 নম্বর জাতীয় সড়কে বিক্ষোভ দেখায় স্থানীয়রা । ভাঙচুর করা হয় কয়েকটি গাড়িতে । ট্র্যাফিক সিগন্যালিং সিস্টেমের ঘরেও ভাঙচুর চালানো হয় । ঘটনার জেরে জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায় । খবর পেয়ে তমলুক মহকুমা পুলিশ আধিকারিক অতীশ বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পুলিশ পৌঁছায় ঘটনাস্থানে । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় RAF-ও । প্রায় ঘণ্টা দুয়েক পরে স্বাভাবিক হয় যান চলাচল ।

স্থানীয় বাসিন্দা শেখ মুস্তফা জানান, জাতীয় সড়কের ধারে প্রায়ই ট্রাক সারি দিয়ে দাঁড়িয়ে থাকে । ফলে অন্যান্য গাড়ি চলাচলে অসুবিধা হয় । পুলিশি নজরদারির অভাবেই এই দুর্ঘটনা ঘটেছে ।

এ বিষয়ে তমলুকের মহকুমা পুলিশ আধিকারিক অতীশ বিশ্বাস জানান, CCTV ফুটেজ খতিয়ে দেখে ঘাতক ট্রাকটিকে ধরার চেষ্টা করা হচ্ছে । দুর্ঘটনায় মৃতদেহ হলদিয়া মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । সেইসঙ্গে আহত সিরাজুলকে তমলুক জেলা হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়েছে ।

Last Updated : Jan 12, 2020, 2:15 AM IST

ABOUT THE AUTHOR

...view details