পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 6, 2019, 12:49 PM IST

ETV Bharat / state

শ্যামাপ্রসাদের ফোটোতে মাল্যদানের সময় বোমাবাজি, জখম ছাত্রী সহ 4

বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল মেদিনীপুরের বনপুরা সাত নম্বর অঞ্চলের খাঙ্গারডিহি স্কুল চত্বর । জখম চারজন । এরমধ্যে একজন ছাত্রী । বাকি তিনজন BJP কর্মী ।

বোমাবাজি

মেদিনীপুর, 6 জুলাই : বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল মেদিনীপুরের বনপুরা সাত নম্বর অঞ্চলের খাঙ্গারডিহি স্কুল চত্বর । জখম চারজন । এরমধ্যে একজন ছাত্রী । বাকি তিনজন BJP কর্মী । অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে । যদিও অভিযোগ অস্বীকার করেছে জেলা তৃণমূল নেতৃত্ব ।

এই সংক্রান্ত আরও খবর : কলকাতাগামী বিমানে বোমাতঙ্ক, আটক এক

আজ 6 জুলাই । শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন। সেই উপলক্ষ্যে খাঙ্গারডিহি স্কুল চত্বরে শ্যামাপ্রসাদের ফোটোতে মাল্যদান কর্মসূচি পালন করছিল BJP নেতৃত্ব । অভিযোগ, অতর্কিতে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা । বোমাবাজিও করা হয় । বোমার আঘাতে জখম হন চারজন । এর মধ্যে এক ছাত্রীও আছে । সে স্কুলে ঢুকছিল । বোমার আঘাতে তার পায়ে চোট লেগেছে । আহতদের উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

এই সংক্রান্ত আরও খবর : আজও কাটেনি শ্যামাপ্রসাদ মুখোপাধ্য়ায়ের মৃত্যু রহস্যের জট !

ঘটনা প্রসঙ্গে BJP জেলা সম্পাদক অরূপ দাস বলেন, "আমরা পুলিশকে জানিয়ে কর্মসূচি পালন করছিলাম । কিন্তু, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এসে বোমাবাজি করে । পুলিশ কিছুই করেনি । ওরা নিষ্ক্রিয় ছিল ।" এদিকে, পুলিশ অধিকর্তারা জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে । বোমাবাজির অভিযোগ অস্বীকার করেছে জেলা তৃণমূল নেতৃত্ব ।

ABOUT THE AUTHOR

...view details