পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 17, 2019, 7:02 PM IST

ETV Bharat / state

ছেলেকে খুনের অভিযোগে গ্রেপ্তার তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য

ছেলেকে খুন করে প্রমাই লোপাটের চেষ্টার অভিযোগ । গ্রেপ্তার হল তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য । পাণ্ডবেশ্বর থানা এলাকার ঘটনা ।

ধৃত প্রকাশ পাল

পাণ্ডবেশ্বর, 17 অক্টোবর : মানসিক ভারসাম্যহীন সন্তানকে খুন করার অভিযোগে গ্রেপ্তার তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য । অভিযুক্তের নাম প্রকাশ পাল । যদিও অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্তের পরিবার । পাণ্ডবেশ্বর থানার বৈদ্যনাথপুর গ্রামের বাঙাল পাড়া এলাকার ঘটনা ।

বৈদ্যনাথপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন তৃণমূল সদস্য প্রকাশ পাল । তার ছেলে সূর্য পাল মানসিক ভারসাম্যহীন । অভিযোগ, এই নিয়ে প্রায়ই স্ত্রী পূর্ণিমা পালের সঙ্গে অশান্তি হত প্রকাশের । কয়েকদিন আগে ফের ছেলেকে নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় প্রকাশের । বাপের বাড়ি চলে যান পূর্ণিমা । ছেলেকে নিয়ে বাড়িতেই ছিলেন প্রকাশ । গতকাল হঠাৎই জানা যায়, প্রকাশের ছেলে সূর্যের মৃত্যু হয়েছে । অভিযোগ, ছেলের মৃত্যুর খবর কাউকে না দিয়েই শ্মশানে দাহ করতে মরদেহ নিয়ে যায় প্রকাশ । কিন্তু সেই সময় পুলিশ নিয়ে এসে তাকে বাধা দেয় স্ত্রী পূর্ণিমা । শ্মশান থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয় ।

পূর্ণিমার অভিযোগ, প্রকাশ ছেলেকে খুন করে প্রমাণ লোপাটের জন্য মরদেহ দাহ করে দিচ্ছিল । পূর্ণিমার অভিযোগের ভিত্তিতে প্রকাশকে গ্রেপ্তার করে পাণ্ডবেশ্বর থানার পুলিশ । সাত দিনের পুলিশি হেপাজতের আবেদন জানিয়ে আজ তাকে দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয় ।

যদিও পূর্ণিমার অভিযোগ অস্বীকার করেছে প্রকাশের পরিবার । তাদের বক্তব্য, বহু জায়গায় চিকিৎসা করেও সুস্থ হয়নি পূর্ণিমা ও প্রকাশের ছেলে সূর্য । তাই নিয়ে কিছুদিন আগে ঝগড়া হয় তাদের মধ্যে । বাপের বাড়ি চলে যায় পূর্ণিমা । তাই রাগ করে ছেলের মৃত্যুর কথা স্ত্রীকে জানায়নি প্রকাশ ।

কিন্তু কী করে সূর্যের মৃত্যু হল তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে । পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই জানা যাবে খুনের কারণ ।

ABOUT THE AUTHOR

...view details