পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 10, 2019, 12:32 PM IST

ETV Bharat / state

খুনিরা সবাই BJP করে, বলছেন সত্যজিতের ভাই

এলাকার বাসিন্দা অভিজিৎ পুণ্ডুরিই তাঁর দাদাকে খুন করেছে বলে অভিযোগ তুললেন সত্যজিৎ বিশ্বাসের ভাই সুজিত বিশ্বাস। তিনি বলেন, "কে BJP, কে CPI(M), কে তৃণমূল সেসব দেখত না। সবাইকে এক চোখে দেখত।"

সুজিত বিশ্বাস

কৃষ্ণগঞ্জ, ১০ ফেব্রুয়ারি : এলাকার বাসিন্দা অভিজিৎ পুণ্ডুরিই তাঁর দাদাকে খুন করেছে বলে অভিযোগ তুললেন সত্যজিৎ বিশ্বাসের ভাই সুজিত বিশ্বাস। বলেন, "দাদা তো সেভাবে কখনও কারও সঙ্গে ওঠাবসাও করেনি। ও সবাইকে নিয়ে চলত। ওদের মনের ভিতরে যে এই জিনিস আছে তা তো আমরাও কোনওদিন জানতে পারিনি যে নিজের পাড়ার ছেলে এই ধরনের কাজ করবে। ওরা যা কাজ করেছে, তাতে ওদের যেন শাস্তি হয়। ওদের যেন ফাঁসি হয়।"

তিনি আরও বলেন, "কে BJP, কে CPI(M), কে তৃণমূল সেসব দেখত না। সবাইকে এক চোখে দেখত। তারপরও ওদের মনের ভিতরে এই জিনিস ছিল। তাদের সঙ্গে অন্য কোনও শত্রুতা নেই। গ্রামে কারও সঙ্গে আমাদের কোনও শত্রুতা নেই।"

সুজিতবাবুর অভিযোগ, "অভিজিৎ নিজেই গুলি করেছে। ও কলেজে পড়ার সময় তৃণমূল কংগ্রেস করত। কিন্তু তখনও দাদার সাথে কোনও ঝামেলা হয়নি। ও তো বাচ্চা ছেলে। এখন অভিজিৎ BJP করে। আমরা ওদের শাস্তি চাইছি। ওর সঙ্গে এই ঘটনায় জড়িত আছে মিঠুন মণ্ডল, কালিদাস মণ্ডল। এরা সবাই BJP করে।"

ABOUT THE AUTHOR

...view details