পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 30, 2020, 12:11 AM IST

ETV Bharat / state

বিছানায় নিথর মহিলা, কড়িকাঠে ঝুলছে স্বামীর দেহ

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের পর আত্মঘাতী হয়েছেন শ্যামাপদ ঘোষ । আজ দুপুরে তাঁদের দেহ উদ্ধার হয় ।

Nabadwip body recovered
প্রতীকি ছবি

নবদ্বীপ, 29 জুলাই : বিছানায় পড়ে রয়েছে মহিলার দেহ । সেই ঘরেই গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে তাঁর স্বামীর দেহ । নদিয়ার নবদ্বীপ থানা এলাকার ভট্টপাড়ার ঘটনা ।

শ্যামাপদ ঘোষ (49) । পেশায় লরিচালক । বর্ধমান জেলায় বাড়ি । ভাড়া থাকতেন নদিয়া জেলার নবদ্বীপ থানা এলাকার ভট্টপাড়ায় । পরিবার বলতে স্ত্রী স্বপ্না ঘোষ (39) আর ছেলে সুব্রত ঘোষ । এ-বছরই উচ্চমাধ্যমিক দিয়েছে সুব্রত । আজ বছর দুই হল তাঁরা ভট্টপাড়ায় এসে থাকছিলেন । আজ দুপুরের দিকে কিছুক্ষণের জন্য বাড়ি থেকে বেরিয়েছিল সুব্রত । বাড়ি থেকে বেরিয়ে মাকে ফোন করছিল বেশ কয়েকবার । কিন্তু ফোন সুইচড অফ বলছিল । এরপর পাশের বাড়িতে এক বন্ধুকে ফোন করে । সেখান থেকেই কথা হয় মায়ের সঙ্গে ।

কী বলছে স্থানীয়রা ?

ঘণ্টাদুয়েক পর বাড়ি ফেরে সুব্রত । বাড়ির সামনে তখন ভিড় জমে গেছে । কিছু একটা যে হয়েছে তা তখনই বুঝেছিল সে । এরপর ঘরে ঢুকতেই বিছানায় মায়ের দেহ পড়ে থাকতে দেখে । আর পাশেই কড়ি বর্গা থেকে ঝুলছে বাবার দেহ ।

ততক্ষণে ঘটনাস্থানে এসে পৌঁছেছে নবদ্বীপ থানার পুলিশ । প্রাথমিকভাবে পুলিশের অনুমান, স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে আত্মহত্যা করেছেন শ্যামাপদ । তবে পারিবারিক অশান্তির কথা শোনা যায়নি । ঘরে সব জিনিস জায়গা মতোই ছিল । সুব্রত অবশ্য জানিয়েছে, বাবার মানসিক সমস্যা ছিল । তবে পরিবারে কোনও অশান্তি ছিল না ।

ঠিক কী কারণে ওই দু'জনের মৃত্যু হয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ । দেহ দু'টি ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details