পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 24, 2020, 7:57 PM IST

ETV Bharat / state

পাচারের আগেই উদ্ধার 100 বোতল ফেনসিডিল, আটক 1

বানচাল পাচারের ছক । ইসলামপুর থানার নবাবগঞ্জ এলাকা থেকে একটি বাইকে 100 বোতল ফেনসিডিল উদ্ধার করল পুলিশ । পুলিশের সন্দেহ, বাংলাদেশে পাচার করার জন্যই ওই ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল । ঘটনায় আটক এক ।

100 bottles of phensedyl seized
উদ্ধার 100 বোতল ফেনসিডিল

ইসলামপুর, 24 জানুয়ারি : 100 বোতল ফেনসিডিল উদ্ধার করল মুর্শিদাবাদের ইসলামপুর থানার পুলিশ । একটি বাইকে করে ওই মাদক নিয়ে যাওয়া হচ্ছিল । পুলিশের সন্দেহ, বাংলাদেশে পাচার করার জন্য ওই ফেনসিডিল নিয়ে যাওয়া হচ্ছিল । ঘটনায় আটক এক ।

গোপন সূত্রে খবর পেয়ে গতরাতে ইসলামপুর থানার নবাবগঞ্জ এলাকা থেকে 100 বোতল ফেনসিডিলসহ এক ব্যক্তিকে আটক করে পুলিশ । পুলিশ সূত্রে খবর, আটক ব্যক্তির নাম অরুণ মণ্ডল । তার বাড়ি রানিনগর থানা এলাকায় ।

প্রসঙ্গত, বাংলাদেশে এই ফেনসিডিল মাদকের ব্যাপক চাহিদা । এই নেশায় আসক্ত যুব সমাজ । দু'দেশের গোয়েন্দাদের দাবি, বাংলাদেশে যেভাবে মায়ানমার থেকে ইয়াবা পাচার হয়, ঠিক সেভাবেই ভারত থেকে পাচার হয় ফেনসিডিল । শেষ কয়েক মাসে প্রচুর ফেনসিডিল উদ্ধার করেছে BSF । তারপরও জারি রয়েছে ফেনসিডিল পাচারে স্মাগলারদের চোরাগোপ্তা কারবার । গোয়েন্দাদের দাবি, এই বিষয়ে বেশ কিছু চক্র সক্রিয় রয়েছে গোটা দেশেই ।

পুলিশের অনুমান, উদ্ধার হওয়া 100 বোতল ফেনসিডিল বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল । কে বা কারা এই পাচারের সঙ্গে জড়িত সে বিষয়ে তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details