পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 21, 2019, 4:27 AM IST

ETV Bharat / state

মালদায় পুলিশের জোড়া সাফল্য, গ্রেপ্তার 4 মাদক ও অস্ত্র পাচারকারী

মালদা পুলিশের জোড়া সাফল্য । জালে চার পাচারকারী । মোথাবাড়িতে বমাল ধৃত দুই মাদক পাচারকারী । এদিকে ইংরেজবাজারে পুলিশের জালে দুই অস্ত্র পাচারকারী ।

মালদা পুলিশ

মালদা, ২১ জুলাই : ভোটপর্ব মিটতেই মালদায় রমরমা বেড়েছে মাদক ও অস্ত্র পাচারের । উদ্বিগ্ন জেলা প্রশাসন নজরদারি বাড়িয়েছে জেলাজুড়ে । পুলিশের তৎপরতা বাড়লেও পাচারকারীরা যে ভীত নয় তার প্রমাণ পাওয় গেল গতকাল । মালদার দুটি পৃথক থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হল মাদক ও অস্ত্র পাচারকারীদের । মোথাবাড়িতে বমাল গ্রেপ্তার দুই মাদক পাচারকারী । ইংরেজবাজারে আগ্নেয়াস্ত্রসহ পুলিশের জালে দুই অস্ত্র পাচারকারী ।

ধৃত দুই অস্ত্র পাচারকারী

গোপনসূত্রে খবর পেয়ে মোথাবাড়ি থানার পুলিশ গতকাল দুপুরে চৌরঙ্গি মোড়ে হানা দেয় । সেখানে একটি গাড়ি আটক করে তল্লাশি চালাতেই উদ্ধার হয় ৭ কেজি ব্রাউন সুগার । গ্রেপ্তার করা হয় দুই পাচারকারীকে । ধৃতদের নাম রাজিকুল শেখ ও ইসমত মোমিন । রাজিকুলের বাড়ি কালিয়াচক থানার মোজমপুরের নারায়ণপুরে । ইসমত কালিয়াচকের বালিয়াডাঙার বাসিন্দা ।

খবর পেয়ে মোথাবাড়ি থানায় যান জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া । জেরায় ধৃতরা জানিয়েছে, উদ্ধার হওয়া ব্রাউন সুগার তারা ইংরেজবাজারের অমৃতিতে নিয়ে যাচ্ছিল । ধৃতদের বিরুদ্ধে NDPS 1985 (নারকোটিকস, ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিকস সাবস্ট্যান্স) অ্যাক্টের 21(c)/29 ধারায় মামলা রুজু করা হয়েছে । এদের সঙ্গে আন্তর্জাতিক মাদকচক্রের যোগ আছে কি না খতিয়ে দেখছে পুলিশ ।

উদ্ধার হওয়া ব্রাউন সুগার

এদিকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজসহ দুই যুবককে গ্রেপ্তার করল ইংরেজবাজার থানার পুলিশ । গোপন সূত্রে খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ গতকাল বিকেলে ইংরেজবাজারের রামনগর কাছারিতে হানা দেয় । সন্দেহজনক দুই যুবককে আটক করে তল্লাশি চালাতেই উদ্ধার হয় দুটি আগ্নেয়াস্ত্র, দুটি ম্যাগাজিন ও ১২ রাউন্ড তাজা কার্তুজ ।

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র

গ্রেপ্তার করা হয় ওই দুই যুবককে । ধৃতদের নাম নুর আহমেদ (২৫) ও দিলবর হোসেন (২৪) । নুর আহমেদের বাড়ি কালিয়াচকের বালিহারপুরের বামনগ্রামে । দিলবর সুজাপুরের ফেরদু হাজিপাড়ার বাসিন্দা । ধৃতদের সঙ্গে জঙ্গি সংগঠনের যোগ আছে কি না খতিয়ে দেখছে পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details