পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 28, 2020, 7:45 AM IST

ETV Bharat / state

কোরোনায় আক্রান্ত স্কুল অফ ট্রপিকাল মেডিসিনের আরও 2 কর্মী

দু'জন আয়া ও এক ফার্মাসিস্টের পর ট্রপিকালের আরও দুই কর্মী কোরোনায় আক্রান্ত । তাঁরা কোরোনা আক্রান্ত ওই ফার্মাসিস্টের সংস্পর্শে এসেছিলেন বলে খবর ।

School of Tropical Medicine
স্কুল অফ ট্রপিকাল মেডিসিন

কলকাতা, 28 এপ্রিল : কলকাতা মেডিকেল কলেজ ও হাসপাতাল লাগোয়া স্কুল অফ ট্রপিকাল মেডিসিনের আরও দু'জন কর্মীর শরীরে মিলল কোরোনা ভাইরাসের হদিস । তাঁদের নমুনা পরীক্ষার রিপোর্টে কোরোনা পজ়িটিভ পাওয়া গেছে । সংক্রমিত দু'জনই স্কুল অফ ট্রপিকাল মেডিসিনের চতুর্থ শ্রেণির কর্মী ।

গতকাল ওই দুই কর্মীকে কোরোনার চিকিৎসার জন্য চিহ্নিত রাজারহাটে একটি হাসপাতালে পাঠানো হয়েছে । ট্রপিকালের এই দুই কর্মী কোরোনায় আক্রান্ত হলেও তাঁদের কোনও উপসর্গ ছিল না । তবে, শনিবার ট্রপিকালের যে ফার্মাসিস্টের রিপোর্টে কোরোনা পজ়িটিভ পাওয়া গেছে তাঁর সংস্পর্শে এসেছিলেন ওই দুই কর্মী ।

অন্যদিকে ট্রপিকালে এর আগে এক আয়া কোরোনায় আক্রান্ত হয়েছিলেন । তাঁর সংস্পর্শে আসা আর এক আয়ার কোরোনায় আক্রান্ত হওয়ার খবর মেলে রবিবার । শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও স্কুল অফ ট্রপিকাল মেডিসিনের কোনও চিকিৎসক বা নার্সের কোরোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি । তবে, ট্রপিকালের ওই দুই আয়া ও ফার্মাসিস্টের সংস্পর্শে আসা চিকিৎসক, নার্স ও অন্যান্য কর্মী মিলিয়ে মোট 30 জনকে চিহ্নিত করা হয়েছে । প্রত্যেকেরই সোয়াবের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details