পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 31, 2021, 10:10 AM IST

ETV Bharat / state

আজই বাড়ি ফিরবেন সৌরভ

আর কয়েক ঘণ্টার মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া হবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে । সঠিক সময় না বলতে পারলেও হাসপাতালের সিইও রানা দাশগুপ্ত জানিয়েছেন, আজ সকাল 11টা থেকে সাড়ে 11 টার মধ্যে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে তাঁকে ।

সৌরভ গঙ্গোপাধ্যায়
সৌরভ গঙ্গোপাধ্যায়

কলকাতা, 31 জানুয়ারি : ভালো আছেন সৌরভ গঙ্গোপাধ্যায় । আজই তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন । গতকাল চিকিৎসক আফতাব খান তাঁর শারীরিক অবস্থা পরীক্ষা করেন । পরীক্ষার ফল দেখে চিকিৎসকরা খুশি । হাসপাতালের সিইও রানা দাশগুপ্ত জানিয়েছেন, আজ বেলা 11টা থেকে সাড়ে 11টার মধ্যে সৌরভকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে ।

27 জানুয়ারি বুকে ব্যথা নিয়ে বাইপাসের ধারের বেসরকারি এই হাসপাতালে ভরতি হন সৌরভ ৷ এই নিয়ে চলতি মাসে দু'বার হাসপাতালে ভরতি হতে হল তাঁকে ৷ তিনটি ব্লকেজ থাকলেও প্রথমবার তাঁর বুকে বসেছিল একটি স্টেন্ট ৷ দ্বিতীয়বার হাসপাতালে ভরতি হওয়ার পর বাকি দুটো স্টেন্টও বসানো হয়েছে ৷ দু'বারই চিকিৎসক দেবী শেটির পরামর্শে আফতাব খান সহ আরও তিন চিকিৎসক সৌরভের চিকিৎসায় নিযুক্ত ছিলেন ৷ বর্তমানে সুস্থ আছেন সৌরভ ৷ 48 ঘণ্টা শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় আজ সকালে সৌরভকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

আরও পড়ুন : বসল আরও দুটি স্টেন্ট, সৌরভ-সাক্ষাৎ মমতার

সৌরভ হাসপাতালে ভরতি হওয়ার পর রাজ্যপাল, মুখ্যমন্ত্রী দেখা করে খবর নিয়েছেন । শুভানুধ্যায়ীদের নিয়মিত খবর নেওয়া চলছেই । আর সৌরভের বাড়ি ফেরার খবরে স্বস্তির নিশ্বাস ফেলেছেন তাঁর অনুরাগীরা ৷

ABOUT THE AUTHOR

...view details