পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 14, 2019, 8:46 PM IST

Updated : Jun 14, 2019, 9:26 PM IST

ETV Bharat / state

ডাক্তারদের কাছে ক্ষমা চাওয়া উচিত মুখ্যমন্ত্রীর, উচিত জয়শ্রীরাম বলাও : অজয়

"ভগবান ওনাকে সুবুদ্ধি দিক, জয় শ্রী রাম বলে ডাক্তাদের কাছ থেকে ক্ষমা চেয়ে নিক মুখ্যমন্ত্রী" বললেন বিজেপির অসংগঠিত ট্রেড ইউনিয়নের PATUC রাজ্য সভাপতি অজয় অগ্নিহোত্রী।

বিজেপি

বালুরঘাট, ১৪ জুন : জয়শ্রীরাম বলে ডাক্তারদের কাছে ক্ষমা চাওয়া উচিত মুখ্যমন্ত্রীর । বললেন BJP-র অসংগঠিত ট্রেড ইউনিয়ন PATUC-র রাজ্য সভাপতি অজয় অগ্নিহোত্রী । আজ বালুরঘাটে PATUC-র জেলা সম্মেলন অনুষ্ঠিত হয় ।

ভিডিয়োয় শুনুন অজয় অগ্নিহোত্রীর বক্তব্য

আজকের সম্মেলনে বিভিন্ন দল থেকে ৫০০-র বেশি সাধু ও লোকশিল্পী BJP-তে যোগ দেন । তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন PATUC রাজ্য সভাপতি অজয় অগ্নিহোত্রী, BJP জেলা সভাপতি শুভেন্দু সরকার ও বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার ।

আরও পড়ুন : আন্দোলনকারীদের নবান্নে ডাকলেন মুখ্যমন্ত্রী

গত সোমবার রোগীমৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় NRS মেডিকেল কলেজ ও হাসপাতালে। রোগীর পরিবারের সঙ্গে জুনিয়র ডাক্তারদের হাতাহাতি হয় । গুরুতর আহত হন জুনিয়র ডাক্তার পরিবহ মুখোপাধ্যায় । রণক্ষেত্রের আকার নেয় NRS চত্বর । ঘটনার পর থেকেই নিরাপত্তার দাবিতে রাজ্যজুড়ে আন্দোলনে নামে জুনিয়র ডাক্তাররা । হাসপাতালে হাসপাতালে শুরু হয় কর্মবিরতি । গতকাল SSKM-এ গিয়ে মুখ্যমন্ত্রী জুনিয়র ডাক্তারদের হুঁশিয়ারি দেন । পরিস্থিতি আরও জটিল হয় । বেশ কয়েকটি হাসপাতালের তিন শতাধিক ডাক্তার ইতিমধ্যে ইস্তফাও দিয়েছেন ।

আরও পড়ুন : অচলাবস্থা কাটাতে উদ্যোগী রাজপাল, ফোনে পেলেন না মমতাকে

এই ইশুতে অজয় বলেন, "যারা মুখ্যমন্ত্রীর আচরণের বিরোধিতা করছেন, তাঁদের সাধুবাদ জানাই । এখনও প্রতিবাদী মানুষ আছে । বর্তমানে স্বাস্থ্য ব্যবস্থা খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে । সাধারণ মানুষের কথা ভেবে মুখ্যমন্ত্রীর উচিত ডাক্তারদের কাছে ক্ষমা চেয়ে নেওয়া ।"

Last Updated : Jun 14, 2019, 9:26 PM IST

ABOUT THE AUTHOR

...view details