পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 26, 2019, 11:41 AM IST

Updated : May 26, 2019, 2:15 PM IST

ETV Bharat / state

ধর্ষণের অপবাদ দিয়ে জেলে পাঠানোর হুমকি, আত্মঘাতী ব্যক্তি

অভিযোগ, এক মহিলা ধর্ষণের অপবাদ দিয়ে জেলে পাঠানোর হুমকি দিয়েছিলেন । এর জেরে এক ব্যক্তি আত্মঘাতী হয়েছেন । ঘটনার পরই এলাকাবাসী অভিযুক্ত মহিলার বাড়িতে চড়াও হয় ।

আত্মঘাতী ব্যক্তি

বারুইপুর, 26 মে : ধর্ষণের অপবাদে জেলে পাঠানোর হুমকি পেয়ে আত্মঘাতী হলেন এক ব্যক্তি । বারুইপুর থানার চম্পাহাটির এলাকার ঘটনা । ওই ব্যক্তির নাম গোপাল সর্দার (42) । অভিযোগ, এক মহিলা তাঁকে ধর্ষণের অপবাদে জেলে পাঠানোর হুমকি দিয়েছিলেন । এর জেরে তিনি আত্মঘাতী হয়েছেন । এই ঘটনার পরই এলাকাবাসীরা অভিযুক্ত মহিলার বাড়িতে চড়াও হয় ।

জানা গেছে, গোপাল অভিযুক্ত মহিলার বাড়ির একটি গাছ থেকে পেঁপে পেড়েছিলেন । তা জানতে পেরেই গোপালকে ধর্ষণের অপবাদে জেল খাটানোর হুমকি দেয় ওই মহিলা । অভিযোগ, এই কারণেই গতরাতে বিষ খেয়ে আত্মঘাতী হন গোপাল । ঘটনার খবর পেয়ে এলাকাবাসী অভিযুক্ত মহিলার বাড়িতে চড়াও হন । তার বাড়ির সামনেই গোপালের মৃতদেহ রেখে ক্ষতিপূরণের দাবিতে বিক্ষোভ শুরু হয় । মহিলাকে ঘরে আটকে রাখা হয় । পরে ওই মহিলাকে উদ্ধার করে বারুইপুর থানার পুলিশ ।

ভিডিয়োয় শুনুন বক্তব্য

খবর পেয়ে ঘটনাস্থানে যান দক্ষিণ 24 পরগনার তৃণমূলের জেলা পরিষদের সদস্য জয়ন্ত ভদ্র । এরপর বিক্ষোভ উঠে যায় । আজ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে । অভিযুক্ত মহিলাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ।

Last Updated : May 26, 2019, 2:15 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details