পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 9, 2019, 4:09 PM IST

ETV Bharat / state

বোলপুরের সুফল বাংলায় পিঁয়াজ বিক্রির সময় লুট

বোলপুরে রাজ্যের কৃষি বিপণন বিভাগের অন্তর্গত সুফল বাংলার দোকানে আজ ২ কুইন্টাল পিঁয়াজ আনা হয়েছিল । মাথাপিছু ৫৯ টাকা কেজি দরে এক কেজি পিঁয়াজ বিক্রি করা হচ্ছিল । সেই মতো লাইন পড়েছিল অনেক দূর পর্যন্ত । পরের দিকে পিঁয়াজ কম পড়ায় মাথাপিছু ৫০০ গ্রাম করে পেঁয়াজ দিতে শুরু করে । এরপরই ক্রেতাদের মধ্যে বিক্ষোভ শুরু হয়ে যায় । সেই সময় প্রায় ২৫ কেজি মতো পিঁয়াজ লুট করে নিয়ে যায় ।

image
পিঁয়াজ লুট

বোলপুর, 9 ডিসেম্বর : রাজ্য কৃষি বিপণন বিভাগের সুফল বাংলার বোলপুরের দোকান থেকে পিঁয়াজ লুট । আজ সস্তায় পিঁয়াজ বণ্টনের সময় প্রায় 25 কেজি পিঁয়াজ লুট করে নিয়ে যায় ক্রেতারা । এমন কী, কর্মীদের ধাক্কাধাক্কি করে বলেও অভিযোগ ।

বোলপুরে রাজ্যের কৃষি বিপণন বিভাগের অন্তর্গত সুফল বাংলার দোকানে আজ ২ কুইন্টাল পিঁয়াজ আনা হয়েছিল। মাথাপিছু ৫৯ টাকা কেজি দরে এককেজি করে পিঁয়াজ বিক্রি করা হচ্ছিল । সেই মত লাইন পড়েছিল অনেক দূর পর্যন্ত । পরের দিকে পিঁয়াজ কম পড়ায় মাথাপিছু ৫০০ গ্রাম করে পিঁয়াজ দিতে শুরু করেন কর্মীরা । এরপরই ক্রেতাদের মধ্যে বিক্ষোভ শুরু হয়ে যায় । সেই সময় প্রায় ২৫ কেজি মতো পিঁয়াজ লুট করে নিয়ে যায় । এমন কী, সুফল বাংলার কর্মীদের ধাক্কাধাক্কি করে । মারধর করার হুমকি দেয় । এ ঘটনায় সস্তায় পিঁয়াজ বিক্রি করতে ভয় পাচ্ছেন কর্মীরা ।

দেখুন ভিডিয়ো

এ প্রসঙ্গে জেলা কৃষি বিপণন আধিকারিক অচিন্ত্য থোকদার বলেন, "খবর পেয়েছি । পুলিশকে জানিয়ে নিরাপত্তার ব্যবস্থা করব আমরা ।"

ABOUT THE AUTHOR

...view details