পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 19, 2020, 8:29 PM IST

ETV Bharat / sports

বিদেশিদের নাম ঘোষণা এসসি ইস্টবেঙ্গলের

জেজের পাশে কঙ্গোর জাতীয় দলের স্ট্রাইকার জ্যাকুয়াস ম্যাগমাসকে দলে নেওয়া হয়েছে । অসাধারণ বল নিয়ন্ত্রণ এবং তিন কাঠিতে অভ্রান্ত স্ট্রাইকার নেওয়ায় ফাওলারের চিন্তা দূর হবে।

sc-east-bengl-announces-names-of-foreigners-for-isl
বিদেশিদের নাম ঘোষণা এসসি ইস্টবেঙ্গলের

কলকাতা, 19 অক্টোবর: জল্পনা ছিল । তাতে সিলমোহর দিল ইস্টবেঙ্গল। আসন্ন ISL-এ লাল হলুদ জার্সিতে খেলতে দেখা যাবে আয়ারল্যান্ডের মিডফিল্ডার অ্যান্টনি পিলকিংটন এবং ওয়েলশের স্ট্রাইকার অ্যারন আমাদি হলোওয়েকে। 32 বছর বয়সি পিলকিংটন 14 বছর ইউরোপের মাটিতে দাপিয়ে ফুটবল খেলার পর ভারতের মাটিতে খেলতে আসছেন।

27বছর বয়সি অ্যারন ইস্টবেঙ্গলে যোগ দেওয়ার আগে অস্ট্রেলিয়ার ব্রিসবেন রোরে খেলতেন। ভারতে এসে খেলার সুযোগ পেয়ে নিজেকে উজাড় করে দেওয়ার কথা বলেছেন তিনি। স্কটিশ ডিফেন্ডার ড্যানি ফক্স এবং জার্মান মিডফিল্ডার ভিলে মাট্টি স্টেইনম্যানকে দলে নেওয়ার কথাও সরকারিভাবে জানানো হয়েছে।


ফের লাল হলুদ জার্সি পরার সিদ্ধান্তকে ঘরে ফেরা বলেই মন্তব্য করেছেন নারায়ণ দাস। দেশের অন্যতম সেরা সাইডব্যাক জানিয়েছেন, লাল হলুদ জার্সিতে তিনি নিজেকে ফের প্রমাণ করতে চান। প্রথমবার লাল হলুদ জার্সিতে খেলবেন জেজে লালপেকলুয়া। চেন্নাইয়িন এফসি থেকে SC ইস্টবেঙ্গলের হয়ে গোল করার দায়িত্ব তাঁর কাধে। মিজো স্ট্রাইকার চোটের কারণেে গত মরশুমে খেলতে পারেননি। সেদিক থেকে এ বছরের ISL তাঁর কাছে প্রত্যাবর্তনের মঞ্চ হতে চলেছে এবং সেটা যে তিনি রবি ফাওলারের কোচিংয়েই করতে চান, তা স্পষ্ট। জেজের পাশে কঙ্গোর জাতীয় দলের স্ট্রাইকার জ্যাকুয়াস ম্যাগমাসকে দলে নেওয়া হয়েছে । অসাধারণ বল নিয়ন্ত্রণ এবং তিন কাঠিতে অভ্রান্ত স্ট্রাইকার নেওয়ায় ফাওলারের চিন্তা দূর হবে। তাই বলাই যায়, গোয়ায় স্বেচ্ছা নির্বাসনে থাকলেও দল সাজানো এবং দলকে শারীরিকভাবে প্রস্তুত করার কাজ করে চলেছে ফাওলার অ্যান্ড কোং।

ABOUT THE AUTHOR

...view details