পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 8, 2020, 11:52 PM IST

ETV Bharat / sports

আস্থা রাখার অনুরোধ, নতুন বিদেশির খোঁজে মারিও রিবেরা

কোচ মারিও রিবেরা ও সহকারী কোচ বাস্তব রায়, ফিজিও কার্লোস নোদার, বিনিয়োগকারীদের পক্ষে ব্রিগেডিয়ার বিশ্বজিৎ চ্যাটার্জিকে নিয়ে আলোচনায় বসেছিলেন লাল হলুদ শীর্ষকর্তা দেবব্রত সরকার । তিনি জানান, নতুন ফুটবলার নেওয়ার বিষয়টি কোচের ওপর ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

Eastbengal coach Mario Rivera request to trust on him
আস্থা রাখার অনুরোধ, নতুন বিদেশির খোঁজে মারিও রিবেরা

কলকাতা, 8 ফেব্রুয়ারি : ভুড়িভোজে দলের সমঝোতা বাড়ানোর চেষ্টা ইস্টবেঙ্গলে । আই লিগের প্রথম দশ ম্যাচের মধ্যে পাঁচ ম্যাচে হার । শতবর্ষের লাল হলুদে অবনমনের শঙ্কা । সদস্য সমর্থকরা ক্ষোভে ফুঁসছে । এই অবস্থায় দোষারোপের পালা বন্ধ করে ক্লাব কর্তারা অবস্থা সামাল দিতে নামলেন । কোচ মারিও রিবেরা ও সহকারী কোচ বাস্তব রায়, ফিজিও কার্লোস নোদার, বিনিয়োগ কারীদের পক্ষে ব্রিগেডিয়ার বিশ্বজিৎ চ্যাটার্জিকে নিয়ে আলোচনায় বসেছিলেন লাল হলুদ শীর্ষকর্তা দেবব্রত সরকার । ছিলেন ফুটবল সচিব রাজা গুহ,কার্যকরী কমিটির সদস্য সৈকত গাঙ্গুলি । সেখানে দলের বর্তমান হালের কারণ অনুসন্ধানের পাশাপাশি দলের সমঝোতা বাড়াতে ফুটবলারদের মধ্যাহ্ন ভোজে ডাকার সিদ্ধান্ত নেওয়া হয় ।

প্রায় ঘণ্টা দুয়েকের দীর্ঘ বৈঠক । দলের হালহকিকত এবং তার সমাধানের পথ খুজতে কোচ মারিও রিবেরার ওপর আস্থা রাখার কথা জানান লাল হলুদ শীর্ষকর্তা দেবব্রত সরকার । নতুন ফুটবলার নেওয়ার বিষয়টি কোচের উপর ছাড়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে । মারিও রিবেরা তার উপর আস্থা রাখতে বলেছেন । একই সঙ্গে নতুন বিদেশির খোঁজে তিনি যে কথা বলতে শুরু করেছেন তা জানিয়েছেন । মিটিংয়ের মাঝখানে বেরিয়ে ফোনে তাঁকে কথা বলতে দেখা যায় । সোমবার তিনি কয়েকটি নতুন বিদেশির নাম দেবেন বলে জানা গিয়েছে । ক্লাবের তরফে কয়েকজন ভারতীয় ফুটবলারের নাম দেওয়া হয়েছে ৷ ইতিমধ্যে ডিফেন্ডার গুরবিন্দার সিংকে অনুশীলনে যোগ দিতে বলা হয়েছে ।
এদিকে ক্লাবের মাঠের অবস্থা খতিয়ে দেখেন মারিও এবং নোদার । ক্লাবের পরিকাঠামো ব্যবহারের অনুরোধ করা হয়েছে । মারিও রিবেরা এবং ফিজিও নোদার অনুরোধ উড়িয়ে দেননি ।

আস্থা রাখার অনুরোধ, নতুন বিদেশির খোঁজে মারিও রিবেরা
হাল ফেরাতে মরিয়া চেষ্টা শুরু হয়েছে । হাল ফিরল কি না তা জানতে অপেক্ষা ছাড়া উপায় নেই ।

ABOUT THE AUTHOR

...view details