পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 4, 2019, 11:27 PM IST

Updated : Mar 5, 2019, 7:59 AM IST

ETV Bharat / sports

ইংল্যান্ড মহিলা দলের কাছে হার ভারতের

"ভুল থেকেই শিখতে হবে" ম্যাচ শেষ বললেন স্মৃতি মন্ধানা

ভারত

গুয়াহাটি (অসম), ৪ ফেব্রুয়ারি : প্রথম T20-তে ভারতকে ৪১ রানে হারাল ইংল্যান্ড মহিলা দল। ম্যাচের সেরা হন বিউমন্ট।

প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৬০ রান করে ইংল্যান্ড। ট্যামি বিউমন্ট করেন সর্বোচ্চ ৬২ রান। ভারতের হয়ে একটি করে উইকেট নেন শিখা পান্ডে ও দীপ্তি শর্মা। ২টি করে উইকেট নেন রাধা যাদব।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম থেকেই বিপর্যয়ে পড়ে ভারত। ৪৬ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ভারতীয়রা। অধিনায়ক স্মৃতি মান্ধানা করেন ২ রান। ভারতের হয়ে শিখা পান্ডে করেন সর্বোচ্চ ২৩ রান। ইংল্যান্ডের হয়ে ২টি করে উইকেট নেন ক্যাথরিন ও লিনসে স্মিথ। ১টি করে উইকেট নেন অন্যা ও কেট ক্রস।

ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে অধিনায়ক স্মৃতি মন্ধানা বলেন, "ভুল থেকেই শিখতে হবে। অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচ থেকে আমি অনেক কিছু শিখেছি। না শিখলে আমি অধিনায়ক হিসেবে উন্নতি করতে পারব না। আমাদের দুটো প্ল্যান ছিল। কিন্তু আমরা তা কাজে লাগাতে পারিনি। পরের বার থেকে আমাকে আরও সক্রিয় হতে হবে।"

প্রথম ৩ উইকেট দ্রুত হারিয়ে চাপে পড়ে যায় ভারত। ৪৬ রানের মধ্যে ৫ উইকেট হারায়। যা নিয়ে অধিনায়ক বলেন, "শুরুতে তিন বলের মধ্যে আমরা উইকেট হারাই। শুরুটা খারাপ হওয়ায় তা স্কোরবোর্ডে প্রতিফলিত হয়। T20-তে দুটো উইকেট তিন ও চার বলের মধ্যে পড়া উচিত নয়। তিন বলের মধ্যে আমরা তিন ব্যাটসম্যানকে হারাই। ব্যাটিং ইউনিটকে আরও দায়িত্ব নিতে হবে।"

Last Updated : Mar 5, 2019, 7:59 AM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details