পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 17, 2020, 11:30 AM IST

ETV Bharat / sitara

উর্মিলার পাশে বলিউডের একাংশ

উর্মিলা মাতন্ডকরের পাশে বলিউডের একাংশ । কঙ্গনা রানাওয়াতের 'সফট পর্নস্টার' মন্তব্যের পর উত্তাল সোশাল মিডিয়া । উর্মিলার মতো সুঅভিনেত্রী ও সুন্দরীকে কঙ্গনার বলা এই কথা কেউই মেনে নিতে পারেননি । তাঁর অনুরাগীরা তো প্রতিবাদ জানিয়েছেনই, পাশে দাঁড়িয়েছেন কিছু সেলেবও ।

bollywood extends support to urmila
bollywood extends support to urmila

স্বরা ভাস্কর : ডিয়ার উর্মিলা মাতন্ডকরজী, 'মাসুম', 'চমৎকার', 'রঙ্গীলা', 'জুদাই','সত্য','ভূত','কৌন','জাঙ্গল', 'পেয়ার তুনে কেয়া কিয়া'- সহ আরও ছবিতে আপনার অসাধারণ পারফর্মেন্সের কথা মনে পড়ে গেল । অভিনয় এবং নাচে যে পারদর্শিতা দেখিয়েছেন আপনি তা বলার নয় । লাভ ইউ ।

পূজা ভাট : উর্মিলা মাতন্ডকর আপনি লেজেন্ড । 'রঙ্গীলা' দেখাটা একটি ভিশুয়াল, ইমোশনাল ট্রিট আমাদের সবার জন্য । আপনি আমাদের মতো সহকর্মী এবং সিনেমাপ্রেমী মানুষদের মুগ্ধ করে রেখেছেন এতগুলো বছর ধরে ।

অনুভব সিনহা : একটা কথাই বলার ছিল । আপনি এই ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী, এলিগেন্ট, শক্তিশালী এবং অভিব্যক্তিপূর্ণ অভিনেত্রী । অনেক ভালোবাসা ।

ফারাহ খান : একটা ক্লাসের সবাই ভয়াবহ আর অভদ্র হয় না । এখানে উর্মিলা মাতন্ডকর, জয়া বচ্চন, স্বরা ভাস্কর, তাপসী পান্নু, সোনু সুদ, হেমা মালিনীর মানুষও থাকেন । তোমরা এভাবেই আলো ছড়াতে থাক ।

ABOUT THE AUTHOR

...view details